শেরপুরে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের উদ্বোধন||সত্যবয়ান

শেরপুরে নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ হস্তান্তরের উদ্বোধন||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি, মুক্তির মহানায়ক, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুজিববর্ষ ঘোষণা করে সরকার। মুজিববর্ষে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ পুলিশ দু’টি মানবিক উদ্যোগ প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য গৃহ নির্মাণ করে।
এ উপলক্ষে ১০ এপ্রিল রোববার প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক এবং গৃহহীন পরিবারের জন্য নির্মিত গৃহ গণভবন থেকে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে শেরপুর পুলিশ লাইন্স কৃষ্ণচূড়া সম্মেলন কক্ষ থেকে সরাসরি যুক্ত ছিলেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।
এছাড়াও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলা পুলিশের সকল ইউনিট প্রধান এবং পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন। কনফারেন্স শেষে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী উপস্থিত পুলিশ সদস্যদের সেবা প্রার্থীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

উল্লেখ্য, মুজিবশতবর্ষে ‘বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না’ মাননীয় প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নে শেরপুর জেলার ৫টি থানায় গৃহহীন ও হতদরিদ্র ৫টি পরিবার গৃহ নির্মাণ এবং জেলার প্রতিটি থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক স্থাপন করার মাধ্যমে সেবা প্রদান করে যাচ্ছে শেরপুর জেলা পুলিশের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *