ভয়েস অব ঝিনাইগাতী’ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ||সত্যবয়ান

ভয়েস অব ঝিনাইগাতী’ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ||সত্যবয়ান

ঝিনাইগাতী সংবাদাতা||পবিত্র মাহে রমজান উপলক্ষে শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে ইফতার সামগ্রী পেল ২০০ অস্বচ্ছল পরিবার। ৯ এপ্রিল শনিবার সকাল ১১টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ‘ভয়েস অব ঝিনাইগাতী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।
আমেরিকার নিউজার্সিতে অবস্থিত একটি ওষুধ প্রস্তুতকারক কোম্পানির প্রধান গবেষক ড. জাফর ইকবালের আর্থিক সহায়তায় ইফতার সামগ্রীর মধ্যে ছিল ছোলা, ডাল, মুড়ি, চিনি, সয়াবিন তেল ও খেঁজুর।
এতে আয়োজক সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনিরের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন, সাংবাদিক মো. মোশারফ হোসাইন, সংগঠনের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মো. মাহমুদ হাসান রনি, সাধারণ সম্পাদক মো. সোহেল রানা প্রমুখ।
‘ভয়েস অব ঝিনাইগাতী’র প্রতিষ্ঠাতা ও সদর ইউপি সদস্য মো. জাহিদুল হক মনির বলেন, ‘পবিত্র মাহে রমজানে ছিন্নমূল, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের অধিকাংশই ইফতার সামগ্রী ক্রয় করার সামর্থ্য হয় না। তাই কিছু সংখ্যক মানুষের মাঝে ড. জাফর ইকবাল ভাইয়ের আর্থিক সহায়তায় আমাদের সংগঠনের ব্যবস্থাপনায় আজকে (শনিবার) ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। এ ধরনের মানবিক কাজ আমাদের চলমান থাকবে; আমরা সমাজের বিত্তবানদের কাছে থেকে সহযোগিতা কামনা করছি।’
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জয়নাল আবেদীন বলেন, ‘ভয়েস অব ঝিনাইগাতী’র অসহায় মানুষের পাশে দাঁড়ানোর এই উদ্যোগ আরও সুদূরপ্রসারী হোক। তিনি সমাজের বিত্তবান মানুষদের মানবিক সহায়তা বিতরণে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *