শেরপুরে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে ইদ্রিস গ্রুপের কম্বল বিতরণ-সত্যবয়ান

শেরপুরে তিন শতাধিক শীতার্ত মানুষের মাঝে ইদ্রিস গ্রুপের কম্বল বিতরণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে শেরপুরের নিম্ন আয়ের মানুষদেরকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষকে একটু উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে শেরপুরের তিন শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে মোটা কম্বল বিতরণ করেছেন বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ঐতিহ্যবাহী শিল্প প্রতিষ্ঠান ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ।

৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে শেরপুর শহরের কামারিয়া এলাকার অসহায় ও দুস্থদের হাতে ওই শীতবস্ত্র তুলে দেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান, বিশিষ্ট দানবীর মিসেস আলহাজ্ব রেহানা ইদ্রিস ও ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর পরিচালক, বিশিষ্ট শিক্ষানুরাগী, তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান।

কামারিয়া এলাকার রাবিয়া বেগম (৫৫) ইদ্রিস গ্রুপের কম্বল পেয়ে বলেন, শীতে জীবন যায় যায় আজ রাতে ভাল ঘুম হবে। আল্লাহ ইদ্রিস মিয়ার বউ আর পুলাডার ভাল করুক।

ওই এলাকার কুদ্দুস মিয়া (৬৫) বলেন, ‘প্রতি ঈদের সময় হামাক লুঙ্গি দিছে। এবারও তোমরা কম্বল দিলেন। হামরা জারোত (শীত) খুব কষ্টে ছিনো, কেউ দেখে না। তোমরা কম্বলখান দিয়া আমাগরে খুব উপকার করলেন বাহে। আল্লাহ্ তোমার আব্বারে (মরহুম ইদ্রিস মিয়া) বেহেস্ত নসিব করুন।

কম্বল বিতরণকালে মিসেস আলহাজ্ব রেহানা ইদ্রিস বলেন, এই শীতে যারা কষ্ট পায় আজকে তারা ইদ্রিস গ্রুপের সহায়তা হিসেবে এই কম্বল পেয়েছে। আপনারা ইদ্রিস গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আপনাদের এলাকার কৃতি সন্তান, প্রয়াত শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়া সাহেবের জন্য দোয়া করবেন, আল্লাহ্ যেন তাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন। আমরা সব সময় আপনাদের পাশে ছিলাম থাকবো ইনশাআল্লাহ্। আপনারা আমাদের জন্য দোয়া করবেন, যেন আরো বেশি বেশি আপনাদের পাশে দাঁড়াতে পারি।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেন, কামারিয়া এলাকা আমার দাদা বাড়ি। এখানে আমার বাবার জন্ম। আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে চাই। আপনারা আমার বাবার জন্য দোয়া করবেন।

কম্বল বিতরণকালে স্থানীয় সমাজ সেবক মিস্টার মিয়া, জেবিন মৎস্য প্রকল্পের ম্যানেজার মুক্তার আলীসহ ইদ্রিস গ্রুপের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *