শেরপুরে ডিবি পুলিশের অভিযানে এক মাদক কারবারি ও সহযোগিসহ গ্রেফতার ২

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে এক মাদক কারবারি ও সহযোগিসহ গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ১৬ সেপ্টেম্বর শনিবার রাত ১০টার দিকে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার তাজুরাবাদ গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. আঙ্গুর মিয়া (৩২) ও তার সহযোগি মো. কামাল হোসেন (৩৪) কে গ্রেফতার করেছে।
মাদক কারবারি আঙ্গুর মিয়া শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা গ্রামের মৃত আবু বক্কর সিদ্দিকের ছেলে ও তার সহযোগি মো. কামাল হোসেন পার্শ্ববর্তী ধলা ইউনিয়নের পাঞ্জার ভাঙ্গা উলাকান্দা গ্রামের মৃত আঃ গণির ছেলে।
জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ সাইফুল ইসলাম, সহকারি উপ-পরিদর্শক মো. খায়রুল ইসলাম সঙ্গীয় ফোর্স শনিবার রাতে নালিতাবাড়ী উপজেলার তাজুরাবাদ গ্রামে মাদক বিরোধী অভিযান চালায়।
এসময় একটি পলিথিনে মোড়ানো এক কেজি গাঁজাসহ মাদক কারবারি মো. আঙ্গুর মিয়াকে এবং তার সহযোগি মো. কামাল হোসেনকে আটক করা হয়। মাদক কারবারি মো. আঙ্গুর মিয়া ডিবি পুলিশের কাছে এক স্বীকারোক্তিতে জানিয়েছে সে দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল। তার বিরুদ্ধে ৩টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
এব্যাপারে নালিতাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামরা দায়ের করা হয়েছে। ১৭ সেপ্টেম্বর রোববার দুপুরে মাদক কারবারি ও সহযোগিকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *