শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি গ্রেফতার

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অভিযানে ৬ জন জুয়ারিকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ৩ এপ্রিল গভীর রাতে গাজীরখামার ইউনিয়নের বরইতলা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এতে ঘটনাস্থল থেকে ৬ জনকে খেলার সরঞ্জামিসহ হাতে নাতে গ্রেফতার করা হয়। বাকি ৪/৫ ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালিয়ে যায়।
ধৃত জুয়ারিরা হলো, বরাটিয়া গ্রামের আঃ মজিদের পুত্র মিষ্টার আলী (৩০) জহুর আলীর ছেলে মোঃ আইয়ূব নবী (২৬) ওহেদ আলীর ছেলে ইসমাইল (২৭) দুলাল মিয়ার ছেলে মোঃ কামাল হোসেন (২০) শাহজাহান মিয়ার ছেলে মামুন মিয়া (২৮) মৃত শামছুদ্দিনের ছেলে আঃ মান্নান (৫০)।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা ডিবির ওসি মো. মুশফিকুর রহমান এর নির্দেশে ডিবির চৌকস উপ-পুলিশ পরিদর্শক এসআই আশরাউল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স অভিযান পরিচালনা করে ৬ জন জুয়ারিসহ নগদ ১০ হাজার ৬০০ টাকা এবং খেলার সরঞ্জামী আলামত উদ্ধার করা হয়।
এব্যাপারে ডিবির উপ-পুলিশ পরিদর্শক এসআই আশরাউল ইসলাম জুয়ারিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত জুয়ারিদের নামে শেরপুর সদর থানায় জুয়া আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। জেলাধীন জুয়া এবং মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *