শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল ও মদ সহ দুই কারবারি গ্রেফতার

শেরপুরে ডিবি পুলিশের অভিযানে ফেনসিডিল ও মদ সহ দুই কারবারি গ্রেফতার

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ ৯ ডিসেম্বর শনিবার সন্ধ্যা ৭টার দিকে শেরপুর জেলার সদর উপজেলার ধলা ইউনিয়নের চাঁন্দের নগর গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৫৫ বোতল ফেনসিডিল ও ১৫ বোতল রয়েল স্ট্যাগ মদসহ মো. আব্দুল কাদির (৪০) ও মো. খোরশেদ আলম (৪৩) নামে দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করেছে।

ধৃত মাদক কারবারিদ্বয়রা হলো- শেরপুর সদর উপজেলার ধলা ইউনিয়নের চাঁন্দেরনগর মাইজপাড়া গ্রামের মো. মোজাফফর আলীর ছেলে মো. আব্দুল কাদির ও একই গ্রামের মো. নওশেদ আলীর ছেলে মো. খোরশেদ আলম।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মো. ইউছুব আলীর নেতৃত্বে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. আলমাছ হোসেন, এএসআই হরিপদ চন্দ্রপাল সঙ্গীয় ফোর্সসহ শনিবার সন্ধ্যায় সদর উপজেলার চাঁন্দের নগর গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক কারবারি মো. আব্দুল কাদির ও মো. খোরশেদ আলমকে আটক করে। পরে আব্দুল কাদিরের কাঁধে থাকা একটি স্কুল ব্যাগ তল্লাশী করে ৫৫ বোতল ভারতীয় ফেনসিডিল ও ১৫ বোতল রয়েল স্ট্যাগ মদ উদ্ধার করা হয়। এদিকে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে অপরাপর মাদক কারবারি সহযোগি মো. আঃ আজিজ (৩৮) ও অজ্ঞাতনামা আরেক সহযোগি পালিয়ে যায়। এদিকে এলাকাবাসী জানায় ধৃত দুই মাদক কারবারির মধ্যে খোরশেদ আলম ধলা ইউনিয়নের সাবেক যুবদল সভাপতি।

এব্যাপারে শেরপুর সদর থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ১ (বি)/২৫ (ডি) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। পরে ধৃত দুই মাদক কারবারিকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *