শেরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

শেরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার:  শেরপুরে ট্রাক চাপায়  এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ২০ নভেম্বর সোমবার সকালে শহরের নবীনগর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত ওই  মোটরসাইকেল আরোহীর নাম শাহ মো. মাহবুবুল ইসলাম বুলবুল। সে দিনাজপুর জেলার নুরিহারী এলাকার আফতাব উদ্দিনের ছেলে। পেশায় তিনি শেরপুরের ইলিয়াস কনস্ট্রাকশন ফার্মের সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ৭টার দিকে নিহত মোটরসাইকেল আরোহী শেরপুর থেকে নকলার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে শহরের নবীনগর এলাকায় নির্মাণাধীন মডেল মসজিদের সামনে শেরপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহীর মৃত্যু  হয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করে এবং নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, ঘটনাটি ঘটার সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ঘাতক ট্রাকটি আটক করে। তবে ট্রাকচালক ঘটনার পরপরই পালিয়ে যায়। ওই ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *