শেরপুরে জাতীয় যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত||সত্যবয়ান

শেরপুরে জাতীয় যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে জাতীয় পার্টির যুব সংগঠন জাতীয় যুব সংহতির ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ২ এপ্রিল শনিবার বিকেলে জেলা শহরের খরমপুর জাতীয় পার্টি শেরপুর জেলা শাখার কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির সভাপতি ও সদর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ইলিয়াস উদ্দিন।

শেরপুর জেলা জাতীয় যুব সংহতির সভাপতি এসএম আশরাফের সভাপতিত্বে ও জেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আছাদুজ্জামান মোরাদের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি আলহাজ্ব মো. মুখলেছুর রহমান, সহ-সভাপতি শাহ মোহাম্মদ হারুন জিলানী সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাজী শাহনেওয়াজ শাহীন, জাতীয় পার্টি কামারেরচর ইউনিয়নের সভাপতি মো. বাবুল হোসেন।

সভাপতির বক্তব্যে জেলা জাতীয় যুব সংহতির সভাপতি এসএম আশরাফ বলেন, দেশের মানুষের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে জাতীয় যুব সংহতি দুর্বার গতিতে এগিয়ে যাবে। আমরা দেশের জন্য, দেশের মানুষের জন্য পল্লীবন্ধু এরশাদের দেখানো পথে কাজ করছি। এছাড়াও মানুষের আস্থা ও ভালোবাসার সংগঠন জাতীয় যুব সংহতিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

প্রধান অতিথির বক্তব্যে জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো. ইলিয়াস উদ্দিন বলেন, জাতীয় যুব সংহতিতে যুবলীগ, যুবদলের মতো সন্ত্রাসী কর্মী নেই। সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ দেশের একঝাঁক মেধাবী তরুণদের নিয়ে দেশ সেবার জন্য জাতীয় যুব সংহতি প্রতিষ্ঠা করেছিলেন। তিনি আরও বলেন, দেশকে এগিয়ে নিতে যুবকদের মেধা ও কাজের প্রয়োজন আছে। তাই মেধাবী যুবকদের জাতীয় পার্টির পতাকাতলে আসার এবং আসন্ন ঈদের পর সরকার পতনের আন্দোলনে শেরপুরের জাতীয় যুব সংহতির সদস্যদের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান।

বক্তব্য শেষে জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার শান্তি কামনা ও বিশ্ব শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় শেরপুর পৌর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি সোলায়মান আলী, সাধারণ সম্পাদক মানিক কর্মকার, মহিলা নেত্রী শাপলা আক্তার, সুফিয়া বেগমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *