শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন করলেন জেলা প্রশাসক||সত্যবয়ান

শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন করলেন জেলা প্রশাসক||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুরে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ভেরিফাইড ডিজিটাল ডাটাবেজ ছবিসহ যাচাইকৃত ভোক্তাদের মাঝে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
১৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে শেরপুর জেলার সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ও জেলা খাদ্য বিভাগের আয়োজনে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে জেলা প্রশাসক সাহেলা আক্তার। এসময় তিনি ভোক্তাদের ছবিযুক্ত ডাটাবেজ ডিলারদের কাছে হস্তান্তর করে বলেন, আশা করা যায় এর মাধ্যমে বিভিন্ন কর্মসূচির উপকারভোগীদের দ্বৈততা পরিহার করা যাবে, প্রকৃত দরিদ্র মানুষ খাদ্যবান্ধব কর্মসূচির সুফল পাবে।
শেরপুর জেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আল্-ওয়াজিউর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. হায়দার আলী।
বিতরণকালে জেলা খাদ্য পরিদর্শক মো. মাহবুবুর রহমান, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. হামিদুর রহমান, নিজাম উদ্দিন আহম্মদ মডেল কলেজের অধ্যক্ষ মো. সাইদুল ইসলাম সাইদ, পাকুড়িয়া ইউপি সচিব আলহাজ্ব মো. হযরত আলী ও ইউপি সদস্যসহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।
কর্মসূচিতে জেলার ৬৯ হাজার ৯৩২ জন ভোক্তা ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল পাবেন। জেলার পাঁচ উপজেলায় ১১২ জন ডিলারের মাধ্যমে ওই কর্মসূচিতে ১০ হাজার ৪৮৯ মে.টন চাল বিক্রয় হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *