শেরপুরে ক্বওমী মাদ্রাসার সু্পারদের নিয়ে ইফতার করলেন হুইপ আতিক||সত্যবয়ান

শেরপুরে ক্বওমী মাদ্রাসার সু্পারদের নিয়ে ইফতার করলেন হুইপ আতিক||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুরে ক্বওমী মাদ্রাসার সুপারদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১১ এপ্রিল সোমবার জামিয়া সিদ্দিকীয়া তেরাবাজার মাদ্রাসায় এ ইফতার মাহফিলের আয়োজন করেন সরকার দলীয় হুইপ ও জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

ইফতার মাহফিলের শুরুতে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন হুইপ আতিক।

এসময় সরকারের উন্নয়নের সংক্ষিপ্ত বর্ণনা দিতে গিয়ে হুইপ আতিক বলেন, অসম্ভবকে সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা তার প্রচন্ড দেশপ্রেম নিরলস প্রচেষ্টা ও বলিষ্ঠ নেতৃত্বের মাধ্যমে। উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে দেশে বিদেশে দলমত নির্বিশেষে যার যার অবস্থান থেকে সবাইকে একযোগে কাজ করতে হবে।

এসময় ইফতার মাহফিলে অংশ নেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জামিয়া সিদ্দিকীয়া তেরাবাজার মাদ্রাসার সভাপতি আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, জেলা আ’লীগের সহ সভাপতি আলহাজ্ব মজদুল হক মিনু, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, আনোয়ারুল হাসান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন, শহর আ’লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, জেলা ছাত্রলীগের সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, জামিয়া সিদ্দিকীয়া তেরাবাজার মাদ্রাসার শিক্ষক ও সদর উপজেলার বিভিন্ন ক্বওমী মাদ্রাসার সুপার এবং হাফেজগণ প্রমুখ।

পরে দেশ জাতি এবং মুসলিম উম্মাহর শান্তি এবং সমৃদ্ধি কামনা ও মহামারি করোনায় আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তাদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *