শেরপুরে কিশোর অটো চালককে আহত করে অটো ছিনতাই প্রচেষ্টা: গ্রেফতার ১

শেরপুরে কিশোর অটো চালককে আহত করে অটো ছিনতাই প্রচেষ্টা: গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলা শহরের পৌরসভার মীরগঞ্জ মহল্লায় ১১ সেপ্টেম্বর সোমবার রাত ৯টার দিকে কিশোর অটো চালক মো. আমিনুল ইসলাম (১৪) কে ছিনতাইকারীরা খুর মেরে আহত করে অটো ছিনতাইকালে স্থানীয় এলাকাবাসী সোহাগ (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে উত্তম মধ্যম দিয়ে সদর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে।

আহত অটো চালক আমিনুল সদর উপজেলার গাজীরখামার পলাশিয়া দক্ষিণপাড়া গ্রামের জায়েদ আলীর ছেলে। ছিনতাইকারী সোহাগ সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চৈতনখিলা গ্রামের আঃ হানিফের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার গাজীরখামার পলাশিয়া দক্ষিণপাড়া গ্রামের মাদ্রাসায় পড়ুয়া দরিদ্র ঘরের সন্তান কিশোর আমিনুল ইসলাম তার বাবার ব্যাটারী চালিত অটো রিকসায় যাত্রী পরিবহন করতে সোমবার সকালে বাড়ী থেকে শেরপুর শহরে ভাড়ায় চালিয়ে উপর্জনের জন্য শহরের বিভিন্ন স্থানে যায়। এদিকে যাত্রীবেশী তিন যুবকের মধ্যে পাকুড়িয়া চৈতনখিলা গ্রামের সোহাগ শেরপুর পৌরসভার গৌরীপুর জামুর দোকান মোড়ে এলাকায় শফিকুল ইসলাম (২০) ও রাজু মিয়া (১৯) সোমবার রাতে শেরপুর জেলা শহরের সত্যবর্তী সিনেমা হলের সম্মুখ থেকে অটো চালক আমিনুল ইসলামের অটো ভাড়া করে প্রথমে শহরের বিভিন্ন স্থানে নিয়ে যায়। পরে পূর্বপরিকল্পিতভাবে কৌশলে ওই কিশোর অটো চালককে মীরগঞ্জ মহল্লার নির্জন স্থানে নিয়ে গিয়ে তাকে গলায় খুর মারে। পরে সে হাত দিয়ে ফেরালে অটো চালকের হাত কেটে যায় এবং আহত করে অটো ছিনতাই করে নিয়ে যাবার সময় অটো চালক আমিনুল ইসলামের ডাক চিৎকারে স্থানীয় এলাকাবাসী ছিনতাইকারীদের ধাওয়া করলে সোহাগ নামে এক ছিনতাইকারী দলের সদস্যকে আটক করে। এসময় অপরাপর দুই ছিনতাইকারী শফিকুল ও রাজু পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থল থেকে আহত কিশোর অটো চালককে উদ্ধার এবং সেই সাথে ছিনতাইকারী দলের সদস্য সোহাগকে গ্রেফতার করে সদর থানায় নিয়ে যায়। পুলিশ জানায়, ছিনতাইকারী সোহাগ এর বিরুদ্ধে মাদক কারবার এবং গরু চুরিসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *