শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি গ্রেফতার

শেরপুরে ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের লতারিয়া পূর্বপাড়া গ্রামে ৫ আগস্ট রোববার বিকেল সাড়ে ৫টার দিকে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. রমজান আলী ওরফে নূর উদ্দিন (২৮) ও মো. সুমন মিয়া (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

মাদক কারবারিদ্বয়রা হলো- সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের সাহাব্দীরচর গ্রামের মৃত হাবেল আলীর ছেলে মো. রমজান আলী ও একই গ্রামের মো. মহর আলীর ছেলে মো. সুমন মিয়া।

এক গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে এসআই আবু বক্কর সিদ্দিক, সহকারি উপ-পরিদর্শক খাইরুল ইসলাম, বাবুল হোসেন সঙ্গীয় ফোর্সসহ রোববার বিকেলে সদর উপজেলার লতারিয়া গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মো. রমজান আলীর প্যান্টের পকেটে থাকা ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট ও সুমন মিয়ার লুঙ্গির কোচা থেকে ১১০ পিস ইয়াবা ট্যাবলেট সহ তাদের হাতেনাতে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের মূল্য ৭৫ হাজার টাকা।

এব্যাপারে শেরপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ৬ আগস্ট সোমবার সকালে ধৃত মাদক কারবারিদের আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *