শেরপুরে অতস’র নয়া কর্মকর্তাদের পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত-সত্যবয়ান

শেরপুরে অতস’র নয়া কর্মকর্তাদের পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরের অন্যতম ক্রীড়া ও সামাজিক সংগঠন অনির্বাণ তরুণ সংঘ (অতস) এর কার্যনির্বাহী পরিষদের নব-নির্বাচিত কর্মকর্তাদের পরিচিতি ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ৭ জানুয়ারি শুক্রবার রাত সংগঠনের শহরের উপকণ্ঠ দমদমা জেলা কারাগার মোড়স্থ নিজস্ব ভবনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ উপলক্ষে সংগঠনের পরিচালক ও প্রতিষ্ঠাতা সভাপতি মাছুদুল আলম সরকারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে নব-নির্বাচিত কর্মকর্তাদের শপথ বাক্যপাঠ করান সংগঠনর পরিচালক (প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও সাবেক সভাপতি), জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বিশিষ্ট সংগঠক এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার।
অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা ও বিকেবির এজিএম আলহাজ্ব মাঃ গোলাম মোস্তফা আকন্দ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পরিচালকমন্ডলীর সদস্য ও সাবেক সভাপতি ফারুক আহমদ। আলাচনায় অংশ নেন সংগঠনর সদ্য সাবেক সভাপতি ও নবীন পরিচালক কষিবিদ মোস্তাফিজুর রহমান সোহাগ, সদ্য সাবেক আহবায়ক ও নবীন পরিচালক আলহাজ্ব মো. হাসানুজ্জামান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নব-নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট তাজুমুল ইসলাম, নব-নির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী তারিকুল ইসলাম, সহকারি অধ্যাপক সুমন, সিনিয়র সদস্য দুলাল মিয়া, শাহ আলম, মুসা আলম সরকার, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, সাইফুল ইসলাম বাবুল, সুলতান মাহমুদ সুজন ও এ্যাডভাকট মো. আশরাফুজ্জামান, সদ্য সাবেক সদস্য সচিব মাহবুব হাসান রুবেল প্রমুখ।

উল্লেখ্য, ১৯৯২ সালের ১০ মে অনির্বাণ তরুণ সংঘ প্রতিষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *