যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম বাবুল একজন সাদা মনের মানুষ ছিলেন -এমপি মাদানী-সত্যবয়ান

যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম বাবুল একজন সাদা মনের মানুষ ছিলেন -এমপি মাদানী-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল প্রতিনিধিঃ যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম বাবুল একজন সাদা মনের মানুষ ছিলেন। যুগান্তরের ২৩ তম বর্ষে পদার্পণ উপলক্ষে ময়মনসিংহের ত্রিশালে আলোচনা সভা, কেককাটা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি। তিনি আরো বলেন, সত্যের সন্ধানে নির্ভিক এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু হয়েছিল যুগান্তরের। এখনো সত্যের পক্ষেই আছে। তারা সাদাকে সাদা, কালোকে কালো বলে। সত্য প্রকাশে যুগান্তর আপোষহীন। নুরুল ইসলাম বাবুল বড় বড় অনেক প্রতিষ্ঠান স্থাপন করে রেখে গেছেন। তিনি সব সময় সত্যের পক্ষে কাজ করেছেন। যুগান্তরের ২৩তম বর্ষে পদার্পনে শুভেচ্ছা অভিনন্দন জানাই। আরো বলেন, আমি যুগান্তর পত্রিকার নিয়মিত পাঠক। ২৩ বছর ধরে যুগান্তর পড়ছি। এবং সবাইকে যুগান্তর পড়তে উদ্ধোদ্ধ করছি।

বৃহস্পতিবার দুপুরে প্রয়াত ইউএনও রাশেদুল হাসান হলরুমে ত্রিশাল যুগান্তর উপদেষ্টা ও প্রতিনিধি খোরশিদুল আলম মজিবের সঞ্চালনায় ও স্বজন সমাবেশের সভাপতি অধ্যাপক খবির উদ্দিনের সভাপতিতে¦ বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, ত্রিশাল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, সাবেক সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, স্বজন সমাবেশের সাধারন সম্পাদক অনন্ত কাদের, ত্রিশাল প্রেসক্লাবের সাধারন সম্পাদক এইচ এম জোবায়ের হোসেন, মতিউর রহমান সেলিম, দৈনিক সংবাদ প্রতিনিধি রেজাউল করিম বাদল, সাবেক সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম, মোস্তাফিজুর রহমান নোমান, প্রচার ও প্রকাশনা মামুনুর রশিদ, বাংলাদেশ সাংবাদিক সমিতির সাধারন সম্পাদক আতিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবীর হিমাদ্রী, কোষাধক্ষ্য ইমরান হাসান বুলবুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হেদায়েত উল্লাহ ফুরাত, আজকের পত্রিকা প্রতিনিধি সাইফুল আলম তুহিন, বাংলাদেশ বুলেটিন প্রতিনিধি জিম্মানুল আনোয়ার, দেশ সংবাদ প্রতিনিধি রিয়াদুল ইসলাম, জবাবদিহি প্রতিনিধি রাকিবুল হাসান রনি, নয়া শতাব্দী প্রতিনিধি রাকিবুল হাসান সুমন প্রমূখ।

আলোচনা শেষে যুগান্তরের ২৩ তম বর্ষে পদার্পণ উপলক্ষে কেক কাটা হয়। কেক কাটা শেষে প্রয়াত যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা নুরুল ইসলাম বাবুল স্মরনে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *