ভিসা পেলেন শাকিব খান

ভিসা পেলেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক: েগত ২০ অক্টোবর থেকে ভারতের উত্তর প্রদেশের বেনারস ও এলাহাবাদে শুটিং শুরুর কথা ছিল অনন্য মামুনের নতুন ছবি ‘দরদ’-এর। সেখানে প্রথম দিনের শুটিংয়ে অংশ নেওয়ার কথা ছিল অভিনেতা শাকিব খানের। কিন্তু ভিসা জটিলতায় সেখানে পৌঁছতে পারেননি শাকিব খানসহ আরো ১৩ জন। তবে নতুন খবর হচ্ছে, গতকাল রাতেই সবাইসহ ভিসা হাতে পেয়েছেন শাকিব খান।

ণমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক অনন্য মামুন।

জানা গেছে, সব ধরনের প্রস্তুতি শেষ। আগামীকাল সকালের একটি ফ্লাইটে মুম্বাইয়ের উদ্দেশে রওনা হবেন শাকিব খান। সেখানে পৌঁছে ফটোশুট, লুক সেট ও স্ক্রিপ্ট রিডিং সেশন করবেন নায়ক।

এরপর আগামী ২৭ অক্টোবর থেকে শুটিং শুরু করবেন। বেনারস ও এলাহাবাদের বিভিন্ন লোকেশনে টানা শুটিং শেষ করে দেশে ফিরবেন সবাই।

এর আগে গতকাল দুপুরে বেনারস থেকে কালের কণ্ঠকে অনন্য মামুন বলেছিলেন, ‘আমরা শুটিংয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। পরশু থেকে শুটিং শুরু করব।

শুটিং শুরু হওয়া নিয়ে তো কোনো টেনশন নাই। এক-দু দিন পিছিয়েছে হয়তো। এটা তো যেকোনো শুটিংয়েই হতে পারে! এর মধ্যে শাকিব খান এসে শুটিংয়ে যোগ দেবেন।’

তিনি জানান, দুই দেশ মিলে এই সিনেমায় অনেক তারকা অভিনয় করবেন। তাদের নানা অংশের শুটিং হবে।

সেসব অংশের শুটিংয়ের মাধ্যমে শুরু হবে কাজ।

আগেই জানা গেছে, শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন বলিউডের অভিনেত্রী সোনাল চৌহান। বাংলাদেশ থেকেও অভিনয় করবেন বেশ কয়েকজন অভিনেতা।

‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে আরো অভিনয় করার কথা আছে বাংলাদেশের শহীদুজ্জামান সেলিম, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, ভারতের রাহুল দেব প্রমুখের। ছবিটি বাংলা, হিন্দি, তামিল, মালয়ালাম—এই চার ভাষায় নির্মাণের কথা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *