ভক্তদের সতর্ক করলেন সালমান খান

ভক্তদের সতর্ক করলেন সালমান খান

 বিনোদন ডেস্ক: ফের ভক্ত-অনুরাগীদের সতর্ক করলেন সালমান খান। অভিনেতার প্রযোজনা সংস্থার পক্ষ থেকে একটি সতর্কবার্তা পোস্ট করা হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সালমান খানের নাম ভাঙিয়ে আবারও প্রতারণা করছে একটি চক্র। তাই এই সতর্কবার্তা।

সম্প্রতি সালমান খানের প্রযোজনা সংস্থা ‘সালমান খান ফিল্মস’-এর নাম করে কিছু অসাধু ব্যক্তি সাধারণ মানুষকে ঠকাচ্ছে। তাই সালমান খানের এই প্রযোজনা সংস্থার পক্ষ থেকে তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি নির্দেশিকা জারি করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) একটি পোস্টের মাধ্যমে সবাইকে এই প্রতারণার বিষয়ে সচেতন করা হয়।

প্রযোজনা সংস্থাটি তাদের এক্স (টুইটার) অ্যাকাউন্টে একটি পোস্ট করে জানিয়ে দেন যে বর্তমানে তারা কোনো সিনেমার জন্য কলাকুশলী নিচ্ছেন না।

 অফিশিয়াল বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘এই পোস্টের মাধ্যমে জানানো হচ্ছে যে সালমান খান বা সালমান খান ফিল্মসের পক্ষ থেকে বর্তমানে কোনো সিনেমার কাস্টিং করা হচ্ছে না। আমরা কোনো কাস্টিং এজেন্টকে দায়িত্ব দিইনি আমাদের কোনো আগামী চলচ্চিত্রের জন্য। এমন কিছুর জন্য আপনাদের কাছে মেইল বা মেসেজ গিয়ে থাকলে দয়া করে সেটাকে ইগনোর করুন। যারা সালমান খান বা সালমান খান ফিল্মসের নাম করে এসব করছেন, তাঁদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তবে এটাই প্রথমবার নয় যে সালমান খানের পক্ষ থেকে ভক্তদের সতর্ক করা হলো। এর আগে ২০২৩ সালের জুলাই মাসেও এমন একটি পোস্ট করা হয়েছিল। সেখানেও সালমান খানের ভক্তদের সচেতন করা হয় এই ভুয়া ফোনকলের বিষয়ে।

সালমানকে সর্বশেষ দেখা গেছে, ‘টাইগার ৩’ চলচ্চিত্রে। ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি অভিনীত সিনেমাটি গত বছর দীপাবলিতে মুক্তি পায়।

এরপর করণ জোহরের ‘দ্য বুল’-এ দেখা যাবে তাকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *