বিশ্বকাপের পরপরই দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড

বিশ্বকাপের পরপরই দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক: বিশ্বকাপের পরপরই দুই টেস্টের সিরিজ খেলতে বাংলাদেশে আসবে নিউজিল্যান্ড। দুই টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন কিউইরা। এই সিরিজে দলকে নেতৃত্ব দেবেন তিম সাউদি। স্কোয়াডে আছেন কেন উইলিয়ামসনও।

১৫ সদস্যের দলে স্পিনারের ছড়াছড়ি। এজাজ প্যাটেল ও মিচেল স্যান্টনারের সঙ্গে আছেন রাচিন রবীন্দ্র ও ঈশ সৌধি। বাড়তি স্পিনার হিসেবে যোগ হয়েছেন গ্লেন ফিলিপসও। বাংলাদেশের কন্ডিশনের কথা চিন্তা করে এমন দল গড়া হয়েছে বলে জানিয়েছেন দলের নির্বাচক স্যাম ওয়েলস।

তিনি বলেছেন, ‘আমরা এমন একটা দল সাজিয়েছি, যারা বাংলাদেশে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবে। এজাজ, ইশ, মিচ, গ্লেন ও রাচিন, ওদের মধ্যে আমরা ভালো একটা স্পিন আক্রমণ পাচ্ছি। বৈচিত্র্যও আছে যথেষ্ট। আশা করি, সিরিজের বিভিন্ন সময় ওরা কার্যকর ভূমিকা পালন করবে।

নিউজিল্যান্ড বাংলাদেশে আসবে আগামী ২১ নভেম্বর। ২৮ নভেম্বর সিলেটে প্রথম টেস্ট। দ্বিতীয়টি ৬ ডিসেম্বর মিরপুরে। এই সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

বাংলাদেশ সফরে নিউজিল্যান্ড টেস্ট দল

টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারিল মিচেল, হেনরি নিকোলস, এজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ঈশ সৌধি, কেন উইলিয়ামসন ও উইল ইয়াং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *