বাংলাদেশ সেনাবাহিনী ও কানাডিয়ান ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

বাংলাদেশ সেনাবাহিনী ও কানাডিয়ান ইউনিভার্সিটির মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষরিত

নিজস্ব প্রতিবেদক:  বাংলাদেশ সেনাবাহিনী ও কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের মধ্যে একটি সমঝোতা স্মারক বুধবার (২২ নভেম্বর) ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে স্বাক্ষরিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ড. চৌধুরী নাফিস সরাফতসহ সেনাসদরের সব পিএসও, বিভিন্ন পরিদপ্তরের পরিচালক, সামরিক কর্মকর্তা এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষক ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশে উচ্চশিক্ষা এবং গবেষণার ক্ষেত্রে বিশেষ সুবিধা লাভ করবে। এতে দুটি প্রতিষ্ঠানের মধ্যে উচ্চশিক্ষার ক্ষেত্রে সহযোগিতার দ্বার উন্মোচিত হলো।

সেনাবাহিনীর শিক্ষা পরিদপ্তর এবং সামরিক প্রশিক্ষণ পরিদপ্তরের যৌথ উদ্যোগে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানটি পরিচালিত হয়। সেনাবাহিনীর পক্ষে শিক্ষা পরিদপ্তরের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. রেজাউল ইসলাম এবং কানাডিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের পক্ষে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. গিয়াস উদ্দিন আহসান সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *