বাংলাদেশ ক্রিকেট বোর্ড উপ-কমিটির সদস্য হতে যাচ্ছেন মানিক দত্ত ||সত্যবয়ান

বাংলাদেশ ক্রিকেট বোর্ড উপ-কমিটির সদস্য হতে যাচ্ছেন মানিক দত্ত ||সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||শেরপুরের কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়া সংগঠক বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মানিক দত্তকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপ-কমিটির সদস্য হওয়ার প্রস্তাব দিলেন বিসিবি’র পরিচালক তানভীর আহমেদ টিটু। ৪ মার্চ শুক্রবার সকালে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে পরিদর্শন শেষে তিনি এ প্রস্তাব দেন।

এসময় তিনি বলেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অধিনস্থ বয়স ভিত্তিক এবং মিডিয়া কমিটি এ দুটির মধ্যে যেকোন একটিতে সদস্য হতে পারবেন মানিক দত্ত। এ কমিটির মধ্যে তার পছন্দ মতো যেকোন একটিতে তিনি সদস্য হতে পারবেন। আগামী ৬ মার্চ রবিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া কমিটির একটি মিটিং রয়েছে সে মিটিংয়ে তিনি কোনটাতে সদস্য হবেন তা নিশ্চিত করবেন।

এদিকে শেরপুর জেলায় প্রথম বারের মতো মানিক দত্ত ক্রিকেট বোর্ডের সাথে যুক্ত হওয়ায় জেলা ক্রীড়া সংস্থা, ফুটবল এসোসিয়েশন, ক্রিকেট এসোসিয়েশন, উপজেলা ক্রীড়া সংস্থা সহ ক্রীড়া সংগঠকদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গেছে। শেরপুরবাসীর জন্য এটি একটি বড় পাওয়া বলে মনে করছেন সংগঠকরা।

এ ধরনের প্রস্তাব দেওয়ার সাথে সাথে জেলা ক্রিকেট এসোসিয়েশনের পক্ষ থেকে মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক তানভির আহমেদ টিটুসহ ৫ জন পরিচালক শুক্রবার শেরপুর স্টেডিয়াম পরিদর্শনে আসেন। উনারা বিসিবি কর্তৃক নির্মাণাধীন উইকেট দেখেন এবং সেই সাথে শেরপুরের ক্রিকেটের উন্নয়নের প্রয়োজনীয় দিক পর্যালোচনা করেন। মানিক দত্ত বিসিবি’র কাউন্সিলর হওয়ার পর হতেই তিনি শেরপুরের ক্রিকেটকে এগিয়ে নিতে বিসিবি হতে সুযোগ সুবিধা নিতে চেষ্ঠা করছেন। শেরপুরে এবারই প্রথম বিসিবির পরিচালকবৃন্দ শেরপুরে এলেন। এর প্রেক্ষিতে শেরপুরের ক্রীড়াঙ্গণের সকলে আশাবাদী হয়ে উঠছেন। শেরপুরের ক্রীড়াঙ্গণ এখন এগিয়ে যাওয়ার সময় এমন মন্তব্য করতেও উপস্থিত অনেকের মুখে শুনা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *