বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কেয়া পায়েল

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কেয়া পায়েল

বিনোদন প্রতিবেদক: বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেত্রী কেয়া পায়েল। গতকাল ইউটিউবে মুক্তি পেয়েছে মাহমুদুর রহমান হিমির ‘আগন্তুক’। এই নাটকের প্রধান চরিত্রে অভিনয় করেছেন কেয়া পায়েল। ‘আগন্তুক’ ও সাম্প্রতিক নানা বিষয়ে বলেছেন অভিনেত্রী।

নতুন নাটক আগন্তুক প্রসঙ্গে কেয়া বলেন, “নাটকে আমাকে সচরাচর যে ধরনের চরিত্রে দেখা যায়, ‘আগন্তুক’ তার থেকে একেবারেই আলাদা। অনাকাঙ্ক্ষিত একজনের পৃথিবীতে আগমনের গল্প, হিমি ভাই গল্পটা খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আগে এমন চরিত্র করিনি।

এখানে আমার সহশিল্পী ফারহান আহমেদ জোভান ভাই। দেখতে দেখতে তাঁর সঙ্গে আমার বেশ কিছু নাটকে অভিনয় করা হয়ে গেছে। সহশিল্পী হিসেবে তিনি অনেক কেয়ারফুল, দর্শকও আমাদের জুটি পছন্দ করছে।”

এর মধ্যে ‘বউয়ের বাড়ি’, ‘বউ বোঝে না ২’, ‘শুধু তোমার জন্য’, ‘কিপ্টুস কাপল’ করে বেশি সাড়া পেয়েছি। ইউটিউবেও ভালো ভিউ হচ্ছে, ‘শুধু তোমার জন্য’ নাটকটি ১০ মিলিয়ন ভিউ পার করেছে।

প্রথমবারের মতো ইয়াশ রোহানের সঙ্গে অভিনয় করেছেন কেয়া পায়েল। ভালোবাসা দিবসের জন্য রাফাত মজুমদার রিংকু নির্মাণ করেছেন ‘ভ্লগার মিতু’। নাটকটি প্রসঙ্গে কেয়া বলেন, ‘আমাদের অভিষেক কাছাকাছি সময়ে হলেও কোনো এক অজানা কারণে এত দিন একসঙ্গে অভিনয় করা হয়ে ওঠেনি।

রিংকু ভাই আমাদের একত্র করলেন। ইয়াশ অভিনয়ে বেশ প্রাণবন্ত, তাঁর সঙ্গে প্রথম কাজের অভিজ্ঞতা বেশ ভালো। সামনে কাজ করলে আরো ভালো বুঝতে পারব’, ইয়াশের সঙ্গে জুটি প্রসঙ্গে বললেন কেয়া পায়েল। 

কাজে সমালোচনা থাকবে। তবে সেটা হতে হবে যৌক্তিক। এমনটাই মনে করেন অভিনেত্রী। বলেন, ‘প্রশংসা যেমন আমাদের অনুপ্রাণিত করে, তেমনি সমালোচনা থেকে শিখতেও পারি। তবে অবশ্যই সেটা হতে হবে যৌক্তিক। ইউটিউবে আমার নাটকের নিচের মন্তব্যের ঘরে দর্শকের মন্তব্যগুলো নিয়মিত পড়ি। নানা জনের নানা মত, বেশ ভালো লাগে আমার।

সাম্প্রতিক ব্যস্ততা নিয়ে অভিনেত্রী বলেন, ‘এখন গল্প যাচাই-বাছাই করে কাজ করি, তাই সংখ্যাটা একটু কম। এবারের নাটকগুলো নিয়ে আমি বেশ আশাবাদী। এরপর শুরু করব ঈদের কাজ।’

নতুন বছরের কাজ সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘নতুন বছরের মাত্র এক মাস গেল, এর মধ্যেই বেশ কয়েকটি নাটক প্রচারিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *