বক্স অফিসের দৌড়ে পরাজয় মানতে নারাজ সালমান খান

বক্স অফিসের দৌড়ে পরাজয় মানতে নারাজ সালমান খান

বিনোদন ডেস্ক: বক্স অফিসের দৌড়ে পরাজয় মানতে নারাজ সালমান খান। তার সঙ্গে কেউ প্রতিযোগিতা করুক, সেটি পছন্দ নয় ভাইজানের। বরং তার চলচ্চিত্রগুলো বিগত এক দশক ধরেই শীর্ষস্থান দখল করে রেখেছে বক্স অফিসের আয়ে। তবে এবার এমন একটি সিনেমা তার সঙ্গে প্রতিযোগিতায় নেমেছে, যেটির কাছে পরাজিত হলেও হয়তো কষ্ট পাবেন না এই মেগাস্টার।

বরং আনন্দিতই হবেন। বলছিলাম সালমান খানের ভাগ্নি আলিজেহ অগ্নিহোত্রীর প্রথম চলচ্চিত্র ‘ফ্যারে’-এর কথা।

বক্স অফিসে ‘টাইগার ৩’-এর ১৩ তম দিনে মুক্তি পেল সালমানের ভাগ্নির চলচ্চিত্র ‘ফ্যারে।’ আর  আলিজেহ’র প্রথম চলচ্চিত্রের প্রথম দিনের আয় সন্তোষজনক না হলেও খুব একটা মন্দও নয় কারণ মামার মতো এত বড় সুপারস্টারের সিনেমাও বেশ ধীরেগতিতেই চলছে বক্স অফিসে।

শুক্রবার (২৪ নভেম্বর) মুক্তির প্রথমদিনে আলিজেহ’র ‘ফেরে’ আয় করেছে ৫০ লাখ রুপি যেখানে শুক্রবার ১৩ তম দিনে ‘টাইগার ৩’ বক্স অফিস থেকে আয় করেছে মাত্র ৩.৫০ কোটি রুপি।

তবে মুক্তির পর বেশ প্রশংসা পাচ্ছে সালমানের ভাগ্নির চলচ্চিত্রটি। দর্শক ও সমালোচকদের ইতিবাচক পর্যালোচনা সপ্তাহান্তে এবং পরের সপ্তাহে সিনেমাটির আয় বৃদ্ধি হতে পারে বলেই ধারনা করছেন সিনেমা বিশ্লেষকরা। যদিও ‘ফ্যারে’র হাতে শুধুমাত্র এক সপ্তাহ আছে বক্স অফিসে নিজের জাদু দেখানোর।

কারণ আগামী সপ্তাহে বক্স অফিসে পা রাখতে যাচ্ছে রণবীর কাপুরের প্রত্যাশিত চলচ্চিত্র অ্যানিমেল। আর অ্যানিমেলের সঙ্গে এই মুহূর্তে পাল্লা দেওয়া রীতিমতো কষ্টসাধ্য বলেই ধারণা করছেন বাণিজ্য বিশ্লেষকরা।

‘ফ্যারে’তে আলিজেহ একজন ছাত্রীর চরিত্রে অভিনয় করেছেন। আলিজেহ সালমান খানের বোন আলভিরা খান ও অতুল অগ্নিহোত্রির মেয়ে। অভিষেকের আগেই রীতিমতো তারকা সালমান ভাগ্নি।

ফেসবুক-টুইটারের ও ইনস্টাগ্রামে কয়েক লক্ষ অনুরাগী রয়েছে আলিজের। অনুরাগীদের অনেকেরই আবদার ছিল, বাবা অতুল অগ্নিহোত্রীর মতো অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিক আলিজে। অবশেষে মামার হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন আলিজে।

‘ফ্যারে’ পরিচালনা করেছেন সৌমেন্দ্র পাধি, যিনি প্রশংসিত নেটফ্লিক্স সিরিজ ‘জামতারা’ তৈরি করেছেন। এতে আরো অভিনয় করেছেন জেইন শ, সাহিল মেহতা, প্রসন্ন বিষ্ট, রনিত বোস রায় এবং জুহি বব্বর সোনি। ২০২৩ সালের ২৪ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

সূত্র : স্যাকনিল্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *