পূর্ব-পশ্চিম বা উত্তর-দক্ষিণ বলে কিছু নেই! আমার কাছে সব সমান :এমপি ছানু

পূর্ব-পশ্চিম বা উত্তর-দক্ষিণ বলে কিছু নেই! আমার কাছে সব সমান :এমপি ছানু

স্টাফ রিপোর্টার :সদ্য সমাপ্ত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) আসনের ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত ও শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানুকে হাজার হাজার গাড়ির বহর নিয়ে সংবর্ধনা দিয়েছেন দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) দুপুরে সদর আসনের শেষ সীমানায় নকলা উপজেলা থেকে কয়েক হাজার মোটরসাইকেল, ট্রাক, প্রাইভেট কার ও মাইক্রোবাস নিয়ে তারা শোডাউন করে শেরপুর জেলা শহরে প্রবেশ করেন। এ সময় পথিমধ্যে কামারিয়া, বিশ্ববাজার, কানাশাখোলা ও নবীনগর এলাকায় পথসভায অনুষ্ঠিত হয়।

পরে সন্ধ্যার আগে সর্বশেষ শেরপুর শহরের শহীদ দারোগ আলী পৌর পার্কে এক জনসভার আয়োজন করা হয়। এতে অংশ নিয়ে নব-নির্বাচিত এমপি ছানোয়ার হোসেন ছানু বলেন, আমি আপনাদের এমপি হিসেবে নয়, কামলা হিসেবে; জনগণের সেবক হিসেবে কাজ করতে চাই।

তিনি বলেন, আমি আপনাদের পায়ের কাছে থাকতে চাই, আমি আপনাদের হৃদয়ে থাকতে চাই, আমি আপনাদের সেবা করতে চাই। আমার কাছে পুরো শেরপুর এক। এখানে পূর্ব-পশ্চিম বা উত্তর-দক্ষিণ বলে কিছু নেই।

উল্লেখ্য, শেরপুর-১ (সদর) আসনের বিগত ২৫ বছরের এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের প্রার্থী আতিউর রহমান আতিককে প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ছানোয়ার হোসেন পরাজিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *