নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যাকারী কৃষকের পরিবারের পাশে আওয়ামী লীগ-সত্যবয়ান

নালিতাবাড়ীতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যাকারী কৃষকের পরিবারের পাশে আওয়ামী লীগ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||সেচ পাম্প স্থাপনের ঘটনাকে কেন্দ্র করে শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলাতে ফসলের মাঠে ফাঁসির মঞ্চ তৈরি করে আত্মহত্যাকারী কৃষক সফি উদ্দিন (৬০) এর পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশারফ হোসেন, ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ বকুল সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বেগম মতিয়া চৌধুরীর নির্দেশনায় ক্ষতিগ্রস্থ এই পরিবারটির দিকে সহযোগিতার হাতটি বাড়িয়ে দিয়েছেন। সফি উদ্দিনের আত্মহত্যার বিস্তারিত ঘটনা শোনার পর রোববার বিকেলে মোশারফ হোসেন সফি উদ্দিনের স্ত্রীর হাতে নগদ ৫০ হাজার, নাকুগাঁও বন্দর লোড আনলোড সমিতি ১০ হাজার এবং ট্রাক ট্যাংক লড়ী শ্রমিক ইউনিয়ন নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।
এসময় তার আত্মার মাগফেরাতের জন্য কবরের পাশে দাঁড়িয়ে বিশেষ মোনাজাত করেন নেতৃবৃন্দ। নকলা-নালিতাবাড়ীর সাংসদ বেগম মতিয়া চৌধুরী মোবাইল ফোনে ক্ষতিগ্রস্থ এই পরিবারটিকে সমবেদনা জানিয়েছেন।
জানা গেছে, গত ২ ফেব্রুয়ারি একই মাঠে দুটি সেচ পাম্প স্থাপন নিয়ে নালিতাবাড়ী উপজেলার মানিকচাঁদপাড়া গ্রামের কৃষক সফি উদ্দিন ও আহাম্মদ আলীর মাঝে বিরোধ বাঁধে। এই বিরোধেই অভিমানে আত্মহত্যা করে সফি উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *