নকলা প্রেসক্লাবে তরুণদের নিয়ে ঈদ পুনর্মিলনী

নকলা প্রেসক্লাবে তরুণদের নিয়ে ঈদ পুনর্মিলনী

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় ঐতিহ্যবাহী নকলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলার সুশীল চিন্তাশীল তরুণদের নিয়ে পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের বিভিন্ন এলাকার বিভিন্ন দপ্তরে কর্মরত নকলা উপজেলার তরুণ কর্মকর্তাগনসহ প্রেস ক্লাবের নেতৃবৃন্দন ও সাংবাদিকদের যেন মিলন মেলায় পরিণত হয়।

এ উপলক্ষে শুক্রবার (৩ জুলাই) রাতে নকলা প্রেসক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইনের সভাপতিত্বে পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্মৃতিচারণ মূলক বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নুর হোসেন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক ও দপ্তর সম্পাদক মো. সেলিম রেজাসহ অতিথিদের মধ্যে শুভকামনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন- ঢাকা পুলিশ হেডকোর্টারের এসবি শাখার পরিদর্শক শাহ মোহাম্মদ মঞ্জুর কাদের পিপিএম, কৃষি উন্নয়নের মাধ্যমে খাদ্য ও পুষ্টি নিরাপত্তা জোরদার করণ প্রকল্পের আঞ্চলিক সমন্বয়ক কৃষিবিদ আব্দুল্লাহ আল মামুন (পলাশ), কিশোরগঞ্জে কর্মরত প্রাণি সম্পাদ দপ্তরের ভেটেরিনারি সার্জন ডা. আব্দুল আলীম, ময়মনসিংহ শহরে কর্মরত পুলিশ পরিদর্শক রাসুল সামদানী আজাদ (আপেল), রাজধানী ঢাকার ইনেসিনা হাসপাতালের ডেন্টাল সার্জন ডা. মোহাম্মদ রাশেদুলজ্জামানসহ অনেকে।

এসময় প্রেসক্লাবের কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসান নাহিদ, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, কার্যনীর্বাহী সদস্য আলহাজ্ব মাহবুবর রহমান, আব্দুর রফিক, শীমানুর রহমান সুখন ও মোশাররফ হোসেন শ্যামল; সদস্য সুজন মিয়া ও রেজাউল হাসান সাফিত, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাইফুল ইসলাম ঠান্ডু, মোরশেদুল হাসান রবিন, মঞ্জুরুল হক মঞ্জু, ফিরোজ আহম্মেদ, ফরহাদ আলী ও মো. খোরশেদ আলম; যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব ও মো. মেহেদী হাসান শান্ত; সাংগঠনিক সম্পাদক জুলহাস উদ্দিন, মো. তরিকুল ইসলাম ও রাফিকুল ইসলাম; প্রচার সম্পাদক মো. সোহেল রানা, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, আইন বিষয়ক সম্পাদক মো. নোমান উল হক, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক মো. রফিজ উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. আল-আমিন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক মো. আমিনুল ইসলাম এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদসহ উপজেলার অনেক তরুণ কর্মজীবীরা উপস্থিত ছিলেন

আলোচনা সভা শেষে প্রয়াত সকল সাংবাদিকদের বিদেহী আত্মার মাগফেরাত কামানায় বিশেষ দোয়া ও এক মিনিট নিরবতা পালনা করা হয়। এরপরে দেশ-জাতির কল্যাণে বিশেষ দোয়ার আয়োজন করা হয়। সব শেষে নকলা প্রেসক্লাবের পুনর্মিলনী অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে সবাই এক ফ্রেমে ক্যামেরা বন্ধি হয়ে স্মৃতি হিসেবে থাকতে সবাই ফটো সেশনে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *