নকলায় বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেলো গৃহিণীর

নকলায় বেগুন তুলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেলো গৃহিণীর

নকলা সংবাদদাতা : শেরপুরের নকলায় লিজা আক্তার (২৮) নামের এক গৃহিণী বজ্রপাতে নিহত হয়েছে।

মঙ্গলবার (০৪ জুলাই) দুপুরে উপজেলার চরঅষ্টধর ইউনিয়নের চরভাবনা গ্রামে এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূ লিজা ২ সন্তানের জননী এবং ঐ গ্রামের খোকা মিয়ার স্ত্রী।

পারিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ দুপুর আনুমানিক ১২:১৫ মিনিটে বাজারে বিক্রির জন্য বাড়ির পাশে লিজা, তার স্বামী ও শ্বাশুড়ি মিলে তাদের জমিতে গিয়েছিল বেগুন ও কাঁচামরিচ উত্তোলন করতে। এমতাবস্থায় স্ত্রী লীজা আক্তার বেগুন ক্ষেতে বেগুন তুলতে তুলতে কিছুটা সামনের দিকে চলে গেলে হঠাৎ বজ্রপাত ঘটলে লিজা জ্ঞান হারিয়ে ফেলে। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাসপাতালের চিকিৎসকের সাথে কথা বলে জানা যায় জানায়, দুপুরে হাসপাতালে লিজা নামের এক গৃহবধূকে আনা হয়। এখানে আসার আগেই তার মৃত্যু হয়েছে। আমরা তাকে মৃত অবস্থায় পেয়েছি। ধারণা করছি বজ্রপাতে ঘটনাস্থলেই সে মারা গিয়েছে।

চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই মো: মুকুল সরকার বর্জ্যপাতে নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে নকলা থানায় একটি অপমৃত্যুর মামলা লিপিবদ্ধ করা হয়েছে এবং মরদেহ পরিবারের লোকজনের নিকট হস্তান্তর করা হয়েছে।

এদিকে বর্জ্যপাতে নিহতের পরিবারকে আগামীকাল উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানীন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *