নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র আলোচনা সভা, ১৩ মার্চ রবিবার রাতে পুনঃসভা আহ্বান||সত্যবয়ান

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র আলোচনা সভা, ১৩ মার্চ রবিবার রাতে পুনঃসভা আহ্বান||সত্যবয়ান

নকলা (শেরপুর) প্রতিনিধি:চলতি মার্চ মাসের বিভিন্ন দিবস সমূহ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার আয়োজনে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে আগামী ১৩ মার্চ রবিবার রাতে পুনরায় জরুরি সভা আহবান।

বৃহস্পতিবার (১০ মার্চ) রাত ৮ টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আলহাজ্ব মো. শফিকুল ইসলাম দুলাল-এঁর সভাপতিত্বে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনটির সদস্য ও নকলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন এ সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ। এছাড়া আরও বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্ম সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল বিএসসি, অর্থ সম্পাদক ও গনপদ্দী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন প্রমুখ।

এ সভায় ১৭ মার্চ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস-২০২২ যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

সভার আলোচনান্তে দিবস সমূহ উদযাপন উপলক্ষে সকলের উপস্থিতিতে আরও বিস্তারিত আলোচনার দরকার হওয়ায় আগামী ১৩ মার্চ রবিবার বাদ মাগরিব (৭:৩০ মিনিট) উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার আয়োজনে এক জরুরি সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সর্বসম্মতিক্রমে ও ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আলহাজ্ব মো. শফিকুল ইসলাম দুলাল-এঁর অনুমতিক্রমে ওই সভাটি আহবান করেন সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ।

উল্লেখ্য, আগামী ১৩ মার্চ রবিবার রাতের ওই জরুরি সভায় ‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দসহ সকল সদস্যদের উপস্থিতি নিশ্চিত করতে সংগঠনের সকলকে একে-অপরের সাথে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছেন সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ।

‘বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’ নকলা উপজেলা শাখার সকলকে আগামী জরুরি আলোচনা সভার নির্ধারিত দিনে যথাসময়ে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলার অস্থায়ী কার্যালয়ে উপস্থিত হওয়ার জন্য বিনীত আহবান করেছেন সংগঠনটির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আলহাজ্ব মো. শফিকুল ইসলাম দুলাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *