নকলায় শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনা পুরষ্কার প্রদান

নকলায় শিক্ষার্থীদের মাঝে উদ্দীপনা পুরষ্কার প্রদান

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় সকল কার্যদিবসে উপস্থিত মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে উদ্দীপণা পুরষ্কার হিসেবে দেশি-বিদেশী বিভিন্ন লেখকের সেরামানের শিক্ষনীয় বইসহ বিভিন্ন শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১০ অক্টোবর) সকালে উপজেলার বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত পাঁচ ক্লাসের যেসব শিক্ষার্থী গত মাসে (সেপ্টেম্বর) সকল কার্যদিবসে উপস্থিত ছিলো তাদের মাঝে এসব পুরষ্কার প্রদান করা হয়।

মাদ্রাসার সুপার মাওলানা মো. শহিদুল ইসলাম পুরষ্কার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। পরে ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণি পর্যন্ত পাঁচ শ্রেণির শ্রেণি শিক্ষকগন নিজ নিজ শ্রেণির উপস্থিতির বিবেচনায় মাসসেরা বিজয়ী শিক্ষার্থীদের হাতে এসব পুরষ্কার তুলেদেন।

এসময় সহসুপার মাওলানা মো. ফজলুল করিম, সহকারী শিক্ষক ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, শওকত আলী, নুসরাত জাহান, মাহাদী মাসুদ, জেসমিন আক্তার, সহকারী মৌলভী মাওলানা হযরত আলী ও ফুলেছা খাতুন, সহকারী শিক্ষক জামাল উদ্দিন, মোস্তাফিজুর রহমান খাঁন, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আরিফ হোসেন, লাবনী বেগম ও উজ্জল মিয়াসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *