নকলায় দৈনিক কলিকাল’র ওয়েবসাইট উন্মোচন

নকলায় দৈনিক কলিকাল’র ওয়েবসাইট উন্মোচন

আব্দুল্লাহ আল-আমিন, নকলা (শেরপুর) :
শেরপুরের নকলা উপজেলা থেকে প্রকাশ হতে যাওয়া উপজেলার সর্বপ্রথম ও একমাত্র দৈনিক পত্রিকা “দৈনিক কলিকাল” এর ওয়েভ সাইট এর আনুষ্ঠানিক উন্মোচন করা হয়েছে।
এ উপলক্ষে রোববার (১৪ এপ্রিল) রাত ৯ টার সময় নকলা হাসপাতাল মোড় দৈনিক কলিকালের অফিসে ওয়েভ সাইট উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। বীর মুক্তিযোদ্ধা আমজাদ আলী এই ওয়েভ সাইটটি উন্মোচন করেন। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক কলিকাল-এর সম্পাদক তারেক আহসান।
নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক মাজহারুল ইসলাম লালন-এঁর সঞ্চালনায় অনুষ্ঠানের বক্তব্য রাখেন- নকলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন আহম্মেদ, কলিকাল পত্রিকার প্রকাশক ইসরাত জাহান ইমু, নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. নুর হোসেন, দৈনিক  যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি শফিউল আলম লাভলু ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফিরোজ আহমেদ প্রমুখ।
এসময় নকলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, সদস্য সুজন মিয়া, রেজাউল হাসান সাফিত ও রাইসুল ইসলাম রিফাতসহ নকলা প্রেসক্লাব ও নকলা ইয়্যুথ রিপোর্টার্স ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ এবং উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *