দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা

দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা

 বিনোদন ডেস্ক: দ্বিতীয়বার মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। ইতিমধ্যে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি আলোচনায় রয়েছে। যদিও আনুশকা বা বিরাট কেউই দ্বিতীয়বার মা-বাবা হওয়ার প্রসঙ্গে এখনো স্পষ্ট করে কিছু জানাননি। তবে সেই খবর অজানা নেই কারো।

বেবি বাম্প নিয়ে বেশ কয়েকবার প্রকাশ্যেও দেখা গেছে আনুশকাকে। প্রথম সন্তানের দেখভালের কারণে ইতিমধ্যে চলচ্চিত্র জগতে বিচরণ কমিয়ে দিয়েছেন অভিনেত্রী। তাহলে কি দ্বিতীয় সন্তানের জন্মের পর অভিনয় থেকে দূরে সরে যাবেন তিনি? এখন এ প্রশ্নই ঘুরপাক খাচ্ছে অনুরাগীদের মনে। তবে তাদের প্রশ্নের উত্তর বেশ স্পষ্ট করেই দিলেন আনুশকা।

জানালেন, পরিবারই তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। তবে অভিনয়ও চালিয়ে যাবেন তিনি।

সম্প্রতি, বেঙ্গালুরুতে আয়োজিত একটা অনুষ্ঠানে মা হওয়ার পরবর্তী জীবন এবং নতুন ভাবনাচিন্তার কথা জানিয়েছেন অভিনেত্রী।

আনুশকা জানান, তিনি এখন বাইরের কাজকর্মর চেয়ে বেশি মেয়ের চাহিদাকেই গুরুত্ব দেন।

তাঁর কথায়, ভামিকার এখন যা বয়স তাতে তার এখন মাকে বেশি প্রয়োজন। তাই তিনি কাজের চেয়ে বেশি মেয়েকে সময় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আনুশকা শর্মা বলেন, ‘আমি এখন বছরে একটা করে সিনেমা করতে চাই, অবশ্যই অভিনয়কেও উপভোগ করতে চাই। তবে সেটা নিজের ব্যক্তিগত জীবনকে ভারসাম্য বজায় রেখে। কারণ আমি পরিবারকে সময় দিতে চাই।

আনুশকা স্পষ্ট করে জানিয়ে দিলেন, পরিবার, ব্যক্তিগত জীবন, সন্তানই এখন তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ। তবে তিনি আরো জানান, তাঁর উদ্দেশ্য কোনো কিছু নতুন করে প্রমাণ করা নয়। তিনি চান তাঁর পরিচয় অভিনেত্রী, পাবলিক ফিগার বা একজন মা হিসেবেই হোক।

বিরাট-আনুশকার মেয়ে ভামিকার বয়স এখন তিন বছর। ভামিকা আসার পর জীবন বদলে গেছে আনুশকার। এখন তাই অভিনেত্রীর কাছে কাজের চেয়েও বেশি গুরুত্ব পাচ্ছে তাঁর মেয়ে। প্রথমবার মা হওয়ার পর কাজে ফিরে আনুশকা শর্মা একটিমাত্র সিনেমায় কাজ করেছেন, যার নাম ‘চাকদা এক্সপ্রেস’। ভারতীয় নারী ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক এটি। গত বছর মুক্তির কথা থাকলেও ২০২৪ সালে মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *