দুর্নীতি ও অর্থ আত্মসাতের দায়ে শেরপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়ন সভাপতি আঃ রহমানকে অব্যাহতি

দুর্নীতি ও অর্থ আত্মসাতের দায়ে শেরপুর জেলা হোটেল রেস্তোরা শ্রমিক ইউনিয়ন সভাপতি আঃ রহমানকে অব্যাহতি

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা হোটেল রেস্তোরা এন্ড সুইট মিট শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আঃ রহমান কর্তৃক সংগঠনের বিপুল পরিমাণ অর্থ আত্মসাত ও দুর্নীতির দায়ে ৪ ফেব্রুয়ারি রোববার রাত ৮টায় নিউমার্কেটে সংগঠনের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সভাপতি মোঃ আঃ রহমানকে অব্যাহতি দেয়া হয়েছে।
শেরপুর জেলা শহরের নিউমার্কেট শেরপুর জেলা হোটেল রেস্তোরা এন্ড সুইট মিট শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে ওই সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সোহাগ রানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু রায়হান করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সিনিয়র সহ-সভাপতি সোহাগ রানা। এসময় তিনি উপস্থিত সাংবাদিক ও শ্রমিক নেতৃবৃন্দদের সম্মুখে বলেন, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি মোঃ আঃ রহমান একটি প্রভাবশালী রাজনৈতিক নেতার ছত্র ছায়ায় থেকে সংগঠনের অন্যান্য নেতাদের পাশ কাটিয়ে তার মনগড়া ভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও শ্রমিকদের দেয়া চাঁদা ও বিভিন্ন অনুদানের ৭ লাখ ৭৯ হাজার ৯৯০ টাকা আত্মসাত করেছেন এবং এপর্যন্ত এসব আত্মসাতকৃত টাকার কোন হিসাব দিতে পারেনি বলে নেতাকর্মীদের উপস্থিতিতে সভাপতি আঃ রহমানকে অব্যাহতি দেয়া হয়।
এসময় অন্যান্যদের মধ্যে সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, সাধারণ সম্পাদক মোঃ আবু রায়হান করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম সোহেল, সহ-সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, মোঃ সাহা আলম, সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক, কোষাধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ তারেক হোসেন, প্রচার সম্পাদক সমুন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *