ত্রিশাল হাসপাতালে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন-সত্যবয়ান

ত্রিশাল হাসপাতালে নতুন এ্যাম্বুলেন্সের উদ্বোধন-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ ময়মনসিংহের ত্রিশালে ৫০শয্যা উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্স হাসপাতালে রোগী পরিবহনের জন্য নতুন এ্যাম্বলেন্সের উদ্ধোধন করা হয়েছে।

রবিবার সকালে হাসপাতাল চত্বরে এ্যাম্বুলেন্সের উদ্বোধন করেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আলহাজ¦ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী। এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল বাতেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ নজরুল ইসলাম, ডাঃ সাবিনা ইয়াসমিন, ডাঃ মনোয়ার হোসেন, ডাঃ সোহেল রানা, ডাঃ শাহাদাৎ হোসেন তুহিন, ডাঃ নাছরিন আন্জুম, উপজেলা শ্রমীকলীগের আহবায়ক শেখ আনোয়ার হোসেন মজনু, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গোলাম কিবরিয়া, পৌর শ্রমীকলীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রমুখ।

এমপি মাদানী বলেন, নতুন এ্যাম্বুলেন্সটির মাধ্যমে রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করা যাবে। এ্যাম্বুলেন্সটি দিয়ে রোগীদের জেলা হাসপাতালে দ্রæত সময়ে নেয়া সম্ভব হবে। এতে করে সরকারি হাসপাতালের প্রতি সাধারণ মানুষের আস্থা কয়েকগুণ বেড়ে যাবে। পাশাপাশি হাসপাতালে চিকিৎসা সেবার মানও বৃদ্ধি পাবে। প্রধানমন্ত্রীর দেয়া অত্যাধুনিক এ অ্যাম্বুলেন্সটি যাতে রোগী পরিবহনে সঠিকভাবে ব্যবহার হয় সে বিষয়ে নজর রাখতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *