ত্রিশালে শিক্ষার্থী ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন সুমি||সত্যবয়ান

ত্রিশালে শিক্ষার্থী ধর্ষণের চেষ্টার অভিযোগ করেন সুমি||সত্যবয়ান

আবু তোরাব ত্রিশাল প্রতিনিধি||ময়মনসিংহের ত্রিশা‌লে সোনার বাংলা উচ্চ বিদ‌্যাল‌য়ের দপ্তরী কর্তৃক নবম শ্রেণীর এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে।

এ ঘটনায় এলাকাবাসীর মাঝে তীব্র ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

শ‌নিবার বিচা‌রের দা‌বি‌তে ত্রিশাল থানা এবং সোনার বাংলা উচ্চ বিদ‌্যাল‌য়ে‌র প্রধান শিক্ষক বরাবর ‌লি‌খিত অ‌ভি‌যোগ ক‌রেন শিক্ষার্থী ও তার পরিবার।

অভিযোগ সূত্রে জানা গেছে, সুমি আক্তার (১৫) ধানীখোলা ইউনিয়নের চৌপাগাড়িয়া গ্রামের ভ্যানচালক মোঃ সুরুজ আলীর বড় মেয়ে। সে ধানীখোলা চৌপাগাড়িয়া সোনার বাংলা উচ্চ বিদ‌্যাল‌য়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

গত বৃহস্প‌তিবার বি‌কালে আসামি আনিস মিয়া (৩৫) শিক্ষার্থীর বা‌ড়িতে অবস্থান নেই। বা‌ড়ি ফাকা থাকায় শিক্ষার্থী‌কে উপবৃ‌ত্তির প্রলোভ‌নে ঘ‌রে ডে‌কে নি‌য়ে ধর্ষণের চেষ্টা ক‌রে ব‌লে অ‌ভি‌যোগ ক‌রে শিক্ষার্থী।

এ বিষয়ে স্কুলের একাধিক শিক্ষার্থী ক্ষোভ প্রকাশ করে বাংলাদেশর আলো কে বলেন,আমাদের সহপাঠীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। আমরা দৃষ্টান্তমূলক সুষ্ঠু বিচার চাই। আমরা চাই এরকম কোন ঘটনা যেন সারা বাংলায় আর না ঘটে। আমরা সুবিচার চাই। আমরা এক শিক্ষার্থী আর এক শিক্ষার্থীর পাশে আছি।

এ বিষয়ে স্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম জানান, আমি ভিকটিম কতৃক একটি অভিযোগ পত্র পেয়েছি। অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

ত্রিশাল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান, এবিষয়ে ত্রিশাল থানায় একটি মামলা হয়েছে। আসামী গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *