ঝিনাইগাতী সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের সংবর্ধনা-সত্যবয়ান

ঝিনাইগাতী সদর ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণের সংবর্ধনা-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার|| শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ৫নং ঝিনাইগাতী সদর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যগণের সংবর্ধনা অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২২ ফেব্রুয়ারী মঙ্গলবার দুপুরে ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

৫নং ঝিনাইগাতী সদরের নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেন এর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শাহ আলমের সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এসএম আব্দুল্লাহেল ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব বেলায়েত হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য আয়শা সিদ্দিকা রুপালী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে সকলের অংশগ্রহণের মধ্যদিয়ে ঝিনাইগাতী সদর ইউনিয়নের ৯ জন ইউপি সদস্য ও সংরক্ষিত ৩ জন সংরক্ষিত মহিলা ইউপি সদস্যদের সংবর্ধনা দেন অতিথিরা।

প্রধান অতিথি সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক তার বক্তব্য নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান মো. শাহাদাৎ হোসেনকে সততা ও নিষ্ঠার সাথে পরিষদের দায়িত্ব পালন করার পরামর্শ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *