ঝিনাইগাতী থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা

ঝিনাইগাতী থানা পরিদর্শনে নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা

ঝিনাইগাতী সংবাদদাতা :ঝিনাইগাতী থানার বিভিন্ন কার্যক্রম সরজমিনে পরিদর্শন করেন নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

পরিদর্শন উপলক্ষে ঝিনাইগাতী থানায় উপস্থিত হলে থানা পুলিশের পক্ষে থেকে নবাগত পুলিশ সুপারকে উষ্ণ অভ্যর্থনা ও ফুলেল শুভেচ্ছা জানান হয়। পরে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ -এর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস পুলিশ দল নবাগত পুলিশ সুপারকে “গার্ড অব অনার” প্রদান করে।

পরিদর্শনকালে পুলিশ সুপার ক্রমান্বয়ে থানা কম্পাউন্ড, মালখানা, হাজতখানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সার্ভিস ডেলিভারি সেন্টার, থানা ব্যারাক সরেজমিনে পরিদর্শন সহ থানায় কর্মরত অফিসার-ফোর্সের দৈনন্দিন কার্যক্রম ও বিভিন্ন গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারসমূহ পর্যালোচনা করেন।

পরিদর্শন শেষে নবাগত পুলিশ সুপার থানায় কর্মরত পুলিশ সদস্যদের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। সভায় নবাগত পুলিশ সুপার থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের খোঁজখবর নেন এবং উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন সমস্যার কথা মনোযোগ সহকারে শোনেন সমস্যা সমাধানে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন।

তিনি থানা এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে বিট পুলিশিং এবং কমিউনিটি পুলিশিং মাধ্যমে নিয়মিত বিট পুলিশিং সমাবেশ, উঠান বৈঠক কার্যক্রম জোরদার করার মাধ্যমে অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করার আহ্বান জানান।

তিনি থানা এলাকায় গোয়েন্দা কার্যক্রম বৃদ্ধির মাধ্যমে গ্রেফতারি পরোয়ানা নিষ্পত্তি ও মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’ নীতি অবলম্বন করে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা সহ মামলা তদন্তের ক্ষেত্রে গুণগত মান বৃদ্ধির লক্ষ্যে কর্মকর্তাগণকে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশাদারিত্বের সাথে দৈনন্দিন কাজ করার আহ্বান জানান।

সভা শেষে নবাগত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবাকে ঝিনাইগাতী থানা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

পরিদর্শনকালে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ মনিরুল আলম ভূঁইয়া-সহ থানায় কর্মরত বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *