ঝগড়ারচর বাজার বণিক সমিতির নির্বাচন|| সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন রতন-সত্যবয়ান

ঝগড়ারচর বাজার বণিক সমিতির নির্বাচন|| সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন রতন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ || ঝগড়ারচর বাজার বণিক সমবায় সমিতির ত্রিবার্ষিক নির্বাচনে সহ-সাধারণ সম্পাদক পদে প্রথম বারের মতো বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা মো. রেজাউল করিম রতন। এদিকে প্রথম বারের মতো বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় ঐতিহ্যবাহী ঝগড়ারচর বাজারের সকল ব্যবসায়ী ও সদস্যদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা জেগেছে। একজন সৎ যোগ্য ও পরিচ্ছন্ন ব্যক্তি হিসেবে এলাকায় যেমন তার সুনাম রয়েছে একই ভাবে এ সমিতিতে সঠিক কার্যক্রমের মধ্য দিয়ে ব্যবসায়ীদের মাঝে সে সুনামটুকু ফুঁটিয়ে তুলবেন বলে অনেক ব্যবসায়ীদের প্রত্যাশা। বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় বণিক সমিতির সদস্য এবং সকল ব্যবসায়ীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মো. রেজাউল করিম রতন বলেন , আমার মতো একজন ক্ষুদ্র ব্যক্তিকে গুরুত্বপূর্ণ পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত করায় আমি আপনাদের কাছে চির ঋণী। আপনাদের এ অবদানের কথা আমার মনে থাকবে। আপনারা আমার জন্য দোয়া করবেন আমার উপর আপনাদের অর্পিত দায়িত্ব টুকু যেনো সঠিকভাবে পালন করতে পারি। এজন্য আপনারা প্রত্যেকেই আমাকে সহযোগিতা করবেন ।

সভাপতি, সাধারণ সম্পাদক এবং পরিচালক সহ মোট ১২ টি পদের মধ্যে ১০টিতে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন। বাকি সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন আজ ২৭ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হয়।

সকাল থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে চলে ভোটগ্রহণ। নির্বাচনে ২৫৬ জন ভোটারের মধ্যে ২১৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার জেলা সমবায় অফিসার মো. আবুল কাশেম সহ-সভাপতি পদে মো. নুরুল ইসলাম ১৯৬ ভোট ও সাধারন সম্পাদক পদে মাসুদ রানা ১৫৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বলে ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *