চাঁপাইনবাবগঞ্জে ২১০ দিনে ২৯৯ মামলা-সত্যবয়ান

চাঁপাইনবাবগঞ্জে ২১০ দিনে ২৯৯ মামলা-সত্যবয়ান

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে অন্যান্য বাহিনীর মতো কাজ করছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়ের সদস্যরা। সীমিত জনবল নিয়েও প্রতিষ্ঠানটি মাদক নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, চলতি বছরের জানুয়ারি হতে জুলাই পর্যন্ত ৭ মাসে ৬৭৬টি অভিযান পরিচালনা করা হয়েছে। এসব অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ৩১৭ জনকে। মামলা হয়েছে ২৯৯টি। অভিযানে উদ্ধার করা হয়েছে ৩০০ গ্রাম হেরোইন, ২৫১ বোতল ফেনসিডিল, ২ হাজার ৬৪০ পিস ইয়াবা, ৩২ কেজি ৩১০ গ্রাম গাঁজা, গাঁজার গাছ ১টি, ১০৬টি অ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশন, ৪৫০ অ্যাম্পুল ডায়াজিপাম ইনজেকশন, ১৯৪ লিটার চোলাইমদ, ৩টি মোটরসাইকেল, চুয়ানি, ওয়াশসহ অন্যান্য মাদকদ্রব্য। এ সময় ১ লাখ ৪০ হাজার ২৭০ টাকা জব্দ করা হয় বলে তিনি জানান।

আনিছুর রহমান খান বলেন- দেশের সীমান্তবর্তী জেলা হওয়ায় চাঁপাইনবাবগঞ্জে মাদকের পরিমাণ বেশি। তাই এই জেলাকে মাদকমুক্ত করতে আমাদের প্রতিটি সদস্য নিরলস কাজ করে যাচ্ছে। করোনা পরিস্থিতিতেও কার্যক্রম পরিচালিত হয়েছে এবং তা অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *