চাঁদাবাজি ও হত্যাচেষ্টা মামলায় শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর হবি গ্রেফতার

চাঁদাবাজি ও হত্যাচেষ্টা মামলায় শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর হবি গ্রেফতার

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার সাতানি মহল্লায় অটোরিকশায় চাঁদাবাজি ও হত্যা চেষ্টা মামলার আসামী সাবেক কাউন্সিলর হাবিবুল্লাহ হাবি (৪৫) কে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ৩ ফেব্রুয়ারি শনিবার বিকেলে র‌্যাব-১৪ শ্রীবরদী পৌরসভার সাতানি মথুরাদীর নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হাবিবুল্লাহ হাবি শ্রীবরদী পৌরসভার সাতানি মথুরাদী মহল্লার মৃত হাফিজ উদ্দিনের ছেলে ও শ্রীবরদী পৌরসভার সাবেক কাউন্সিলর।

র‌্যাব ও পুলিশ সূত্রে জানা গেছে, শ্রীবরদী পৌরসভার সাতানি মহল্লার নতুন বাসস্ট্যন্ডে চাঁদা দাবীকে কেন্দ্র করে গত ১১ জানুয়ারি অটোরিকসা চালকদের নিকট হইতে চাঁদা দাবী করলে দুই পক্ষের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। একপর্যায়ে দুপক্ষের মধ্যে হাতাহাতি শুরু হলে আসামী মোঃ হাবিবুল্লাহ হাবি (৪৫) দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে অটোরিকশা চালক শেখদি গ্রামের মোঃ শাহাজাহানকে কুপিয়ে গুরুত্বর আহত করে। পরে তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হলে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এঘটনায় আহত অটোরিকসা চালক মো. শাহাজাহানের বাবা মোঃ ইদ্রিস আলী বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেন। এদিকে ওই ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবীতে শ্রমিক এবং এলাকাবাসীরা শ্রীবরদীতে বিক্ষোভ ও মানববন্ধন করে।

পরে আসামী মোঃ হাবিবুল্লাহ হাবি র‌্যাবের হাতে গ্রেফতার হয়। এব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের কোম্পানী অধিনায়ক মেজর আবরার ফয়সাল সাদী হবিকে গ্রেফতারের বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীকে শ্রীবরদী থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *