গাঁজাসহ মাদক সম্রাট জহুরুল কসাই গ্রেফতার

গাঁজাসহ মাদক সম্রাট জহুরুল কসাই গ্রেফতার

বুলবুল আহম্মেদ :শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে ১ কেজি গাঁজাসহ মাদক সম্রাট মো. জহুরুল ইসলাম ওরফে জহুরুল কসাই (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। ১৯ মার্চ রোববার রাত ১০টায় শ্রীবরদী উপজেলার চরশিমুলচড়া গ্রামে অভিযান চালিয়ে গাঁজাসহ তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক সম্রাট মো. জহুরুল ইসলাম ওরফে জহুরুল কসাই শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার চর শিমুলচড়া গ্রামের মো. মোকছেদ আলীর ছেলে।

ডিবি সূত্রে জানা গেছে, এক গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলতাফ হোসেন, চাঁন মিয়া, উপ-সহকারি পরিদর্শক (এএসআই) বাবুল হোসেন, আরিফুল ইসলাম, কামরুল ইসলাম সঙ্গীয় ফোর্স শ্রীবরদী উপজেলার চর শিমুলচড়া গ্রামে এক মাদক বিরোধী অভিযান চালায়। এসময় মাদক সম্রাট মো. জহুরুল ইসলাম ওরফে জহুরুল কসাইকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে বসতঘর থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আলতাফ হোসেন সত্যতা নিশ্চিত করে জানান, মাদক সম্রাট মো. জহুরুল ইসলাম ওরফে জহুরুল কসাই-এর বিরুদ্ধে ১৪টি মামলা চলমান রয়েছে এবং তার বিরুদ্ধে শ্রীবরদী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও সে জেলার বিভিন্ন জায়গায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। পরে মাদক সম্রাটকে আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *