কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুরে প্রকৌশলীদের মানববন্ধন-সত্যবয়ান

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুরে প্রকৌশলীদের মানববন্ধন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||এডিপিভুক্ত প্রকল্পে জেলা প্রশাসকদের দিয়ে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন কমিটির জন্য জনপ্রশাসন মন্ত্রণালয় যে চিঠি পাঠিয়েছে তা বাতিলের দাবি জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন শেরপুরের বিভিন্ন বিভাগের প্রকৌশলীগণ।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশের (আইইবি) উদ্যোগে শহরের থানার মোড়স্থ বঙ্গবন্ধু স্কয়ার চত্বরের সামনে এ কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে প্রকৌশলীরা দাবি করেন, তাদের কোনো কাজ ডিসিদের বোঝার ক্ষমতা নেই। তাই জেলা প্রশাসকদের কাজ তদারকির কোনো তথ্য দিতে প্রকৌশলীরা বাধ্য নয়। এমন সিদ্ধান্ত নেয়ার আগে সরকারের উচ্চ পর্যায়ে পর্যালোচনা হওয়া দরকার ছিল বলেও মন্তব্য করেন তারা। এই সিদ্ধান্ত যারা নিয়েছে তাদের শাস্তির দাবিও করেন মানববন্ধনকারীরা। দাবি আদায় না হলে আগামীতে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেয় দেন প্রকৌশলীরা।

ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ সামিউল হক, এলজিইডি নির্বাহী প্রকৌশলী মো. মোস্তাফিজুর রহমান, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী জিল্লুর রহমান সিদ্দিকী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. শরিফুল ইসলাম খান, পিডিপি’র সুব্রত রায়, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জয়িতা দেবনাথ, এলজিইডি সিনিয়র সহকারি প্রকৌশলী জাহানারা পারভীন, উপজেলা ইঞ্জিনিয়ার মো. জাহাঙ্গীর হোসাইনসহ উপজেলা প্রকৌশল অধিদপ্তর ও বিভিন্ন বিভাগের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *