ঈদ-উল-আযহা উপলক্ষে যাত্রী সেবা নিয়ে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সংবাদ সম্মেলন

ঈদ-উল-আযহা উপলক্ষে যাত্রী সেবা নিয়ে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শেরপুর আন্তঃজেলা যাত্রী পরিবহন ও ব্যবস্থাপনা নিয়ে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতি ও জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে ১৩ জুন মঙ্গলবার সকাল ১১টায় শেরপুর জেলা শহরের নতুন বাসটার্মিনাল বাস কোচ মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানুর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি উপস্থিত সাংবাদিকদের সম্মুখে বলেন, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে আন্তঃজেলা বাস সার্ভিস যাত্রী পরিবহনে মালিক এবং শ্রমিকরা যাত্রীদের কাছ থেকে নির্ধারিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া না নেয় এজন্য শেরপুর থেকে ঢাকা সহ বিভিন্ন রুটে চলাচলকারী বাস মালিক ও শ্রমিকদের নির্দেশনা দিয়েছেন। এছাড়াও যাত্রী সাধারণ কোন রকম হয়রানির শিকার না হয়, এমনকি অনিয়ম না হয় সেদিকেউ সংশ্লিষ্ট বাস কোচ মালিক ও সড়ক পরিবহন শ্রমিকদের প্রতি সর্তকতা ও দৃষ্টি রাখার জন্য নির্দেশ দিয়েছেন এবং এজন্য স্থানীয় সাংবাদিকদের কাছেও তিনি সহযোগিতা চেয়েছেন।
এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা বাস কোচ মালিক সমিতির সহ-সভাপতি গৌতম সাহা, সাধারণ সম্পাদক সুজিত ঘোষ, কোষাধ্যক্ষ রনজিৎ সিং ও শ্রমিক নেতৃবৃন্দসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *