আগামীকাল রবিবার বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত

আগামীকাল রবিবার বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত

নিজস্ব প্রতিবেদক:  আগামীকাল রবিবার (৪ ফেব্রুয়ারি) বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত। সকাল নয়টা থেকে সাড়ে নয়টার মধ্যে আখেরি মোনাজাত অনুষ্ঠিত হবে। এজন্য ইজতেমা এলাকায় শনিবার রাত ১২টা থেকে গণপরিবহন বন্ধ থাকবে বলে জনিয়েছেন জিএমপি কমিশনার মাহবুব আলম।

শনিবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ব ইজতেমা ময়দানে স্থাপিত বিদেশি মেহমানদের জন্য তৈরী করা গাজীপুর মহানগর পুলিশের নিয়ন্ত্রন কক্ষের সামনে সাংবাদিকদের একথা বলেন জিএমপি কমিশনার মাহবুব আলম।

কমিশনার বলেন, শনিবার রাত ১২টা থেকে টঙ্গী-কামারপাড়া রোড, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গী থেকে গাজীপুরের ভোগরা বাইপাস পর্যন্ত এবং আবদুল্লাহপুর থেকে আশুলিয়ার বাইপাইল পর্যন্ত যানবাহন চলাচল বন্ধ থাকবে। এছাড়া ময়মনসিংহ ও গাজীপুরগামী যানবাহনগুলোকে গাবতলী দিয়ে কোনাবাড়ি হয়ে এবং ময়মনসিংহ থেকে ঢাকাগামী যানবাহনগুলোকে ভোগরা বাইপাস দিয়ে ৩শ’ ফিট রাস্তা ব্যবহার করে চলাচল করতে বলা হয়েছে। এসময় এসব সড়ক হয়ে কোনো পণ্যবাহী গাড়ি বা যান চলতে দেওয়া হবে না। তবে ইজতেমা সংশ্লিষ্ট সব ধরনের যান চলাচল স্বাভাবিক থাকবে।

তিনি বলেন, ইজতেমার মুরুব্বীদের সাথে কথা হয়েছে। তারা বলেছেন, কাল রবিবার সকাল ৯টা থেকে সাড়ে নয়টা মধ্যে আখেরি মোনাজাত করবেন।

তাবলীগ জামাত বাংলাদেশের শীর্ষ মুরুব্বি, কাকরাইল জামে মসজিদের পেশ ইমাম ও খতীব মাওলানা জুবায়ের আহমেদ আখেরি মোনাজাত পরিচালনা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *