শেরপুরে মাদক বিক্রেতা ও সেবীর কারাদণ্ড

শেরপুরে মাদক বিক্রেতা ও সেবীর কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন ১৫ অক্টোবর রোববার দুপুর ১২টার দিকে মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে এক মাদক বিক্রেতা ও এক সেবীকে ভ্রাম্যমাণ আদালতে বিনাশ্রম কারাদণ্ড এবং অর্থদণ্ড দিয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলো- শেরপুর পৌরসভার চাপাতলী মহল্লার মৃত হামিজ উদ্দিনের ছেলে মো. শফিকুল ইসলাম (৪৫) ও ঢাকলহাটী মহল্লার মৃত কালাম উদ্দিনের ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে পম (৪২)।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল হক সঙ্গীয় ফোর্সসহ রোববার দুপুরে শেরপুর পৌরসভার চাঁপাতলী ও ঢাকলহাটী মহল্লায় মাদক বিরোধী পৃথক দুটি অভিযান চালায়। এসময় চাঁপাতলী মহল্লা থেকে মাদক বিক্রেতা মো. শফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তাকে শেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএমএ মুনির ভ্রাম্যমাণ আদালতে ওই মাদক বিক্রেতাকে ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।
অপরদিকে একই দিন দুপুরে পৌরসভার ঢাকলহাটী মহল্লায় অভিযান চালিয়ে হেরোইন সেবনকালে মো. শহিদুল ইসলাম পমকে হাতেনাতে আটক করে। পরে তাকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা অর্থদণ্ড প্রদান করেন।
ভ্রাম্যমাণ আদালত দণ্ডপ্রাপ্ত মো. শফিকুল ইসলাম ও মো. শহিদুল ইসলাম পমকে শেরপুর জেলা কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *