নকলায় নতুন ভাতা ভোগীদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠিত

নকলায় নতুন ভাতা ভোগীদের মাঝে কার্ড বিতরণ অনুষ্ঠিত

রেজাউল হাসান সাফিত, নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুর জেলার নকলা উপজেলায় সমাজসেবা অধিদপ্তরাধীন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় শতভাগ ভাতার আওতায় বয়স্ক নারী-পুরুষ ও বিধবা নারীদের মাঝে ভাতার নতুন কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

১৩ এপ্রিল মঙ্গলবার উপজেলার পাঠাকাটা ইউনিয়ন পরিষদ চত্বরে শতভাগ ভাতার আওতায় ভাতার নতুন কার্ড বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।

এসময় উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ইউনিয়ন সমাজ কর্মী মোফাখখারুল ইসলাম, ইউপির প্যানেল চেয়ারম্যান-১ মো. মোজাম্মেল হক, ইউপি সদস্য মফিজুল ইসলাম, ইউপি সচিব জাহিদ নেওয়াজ, নকলা প্রেসক্রাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেন ও দপ্তর সম্পাদক মো. সেলিম রেজাসহ পাঠাকাটা ইউনিয়নের দুই শতাধিক সুবিধাভোগী বয়স্ক নারী-পুরুষ ও বিধবা নারী, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ইউনিয়ন সমাজ কর্মী মোফাখখারুল ইসলাম জানান, পাঠাকাটা ইউনিয়নে শতভাগ বয়স্ক ও বিধবা ভাতা কর্মসূচির আওতায় ২৭৪ জন বয়স্ক ও বিধাবা ২০৪ জন নারীকে নতুন করে ভাতার আওতায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *