নকলায় শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

নকলায় শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী।

কর্মসূচির অংশ হিসেবে শনিবার (৫ আগষ্ট) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রদ্ধাঞ্জলি, শেখ কামালের কর্মজীবন নিয়ে স্মৃতিচারণ মূলক আলোচনা সভা, গাছের চারা রোপণ ও যুব ঝণের চেক বিতরণ করা হয়।

এতে উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের প্রধানগণসহ নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ১৯৪৯ সালের এই দিনে তিনি তদানীন্তন গোপালগঞ্জ মহকুমার টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালো রাতে মাত্র ২৬ বছর বয়সে শাহাদাতবরণ করেন শেখ কামাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *