বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন আরো ২০ পরিবার||সত্যবয়ান

বকশীগঞ্জে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন আরো ২০ পরিবার||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: মুজিববর্ষ উপলক্ষে ঈদ উপহার স্বরুপ জামালপুরের বকশীগঞ্জে ভুমিহীন ও গৃহহীন আরো ২০ পরিবার পাচ্ছে জমিসহ স্বপ্নের ঘর।
রোববার সকাল ১১টায় বকশীগঞ্জ উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনমুন জাহান লিজা এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে স্থানীয় গণমাধ্যম কর্মীদের এই তথ্য জানান।
প্রেস ব্রিফিং এ ইউএনও জানান, ৩য় পর্যায়ে ঈদ উপহার হিসেবে আগামী ২৬ এপ্রিল সারাদেশে ৩২ হাজার ৯শত ০৪ টি গৃহ হস্তাস্তর কার্যক্রম উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে বকশীগঞ্জ উপজেলায় ২০ টি ঘর হস্তান্তর করা হবে। এর আগে বকশীগঞ্জে দুই পর্বে ১ শত ৯২ টি ঘর হস্তান্তর করা হয়েছে।
প্রতিটি ঘর বাবদ খরচ হয়েছে ২ লক্ষ ৬০ হাজার টাকা। বিদুৎ, রাস্তা, স্যানেটারী, পানিসহ সকল সুবিধার ব্যবস্থা করা হয়েছে এই ঘর গুলোতে। দুই শতাংশ জমি সহ একটি করে পাকা ঘর দেয়া হচ্ছে গৃহহীনদের।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাহবুবুর রহমান,থানার অফিসার ইনচার্জ (ওসি) তরিকুল ইসলাম,বকশীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম শাহীন আল আমিন, সাধারন সম্পাদক আব্দুল লতিফ লায়ন,সিনিয়র সাংবাদিক সরকার আব্দুর রাজ্জাক, দৈনিক সমকাল প্রতিনিধি মাসুদ উল হাসান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *