২৯ জানুয়ারি শেরপুর প্রেসক্লাবের সাধারণ সভা ও বনভোজন-সত্যবয়ান

২৯ জানুয়ারি শেরপুর প্রেসক্লাবের সাধারণ সভা ও বনভোজন-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার:শেরপুর প্রেসক্লাবের সাধারণ সভা ও বার্ষিক বনভোজন আগামী ২৯ জানুয়ারী শনিবার ঐতিহ্যবাহী গারো পাহাড়ের গজনী অবকাশ কেন্দ্রে অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে ক্লাবের সকল সদস্যদের মাঝে ব্লেজারও বিতরণ করা হবে।
শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন ২৩ জানুয়ারী দুপুরে জানান, শেরপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের এক সভা শুক্রবার রাতে ক্লাব কার্যালয়ে ক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় নির্বাহী পরিষদের অধিকাংশ সদস্যদের উপস্তিতিতে সর্বসম্মতিক্রমে প্রেসক্লাবের সাধারণ সভা, ব্লেজার বিতরণ, বার্ষিক বনভোজন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করার সিদ্ধান্ত নেয়া হয়। পরে অতিথিদের সাথে আলোচনা করে আগমাী ২৯ জানুয়ারী এ অনুষ্ঠান গজনী অবকাশে সম্পন্ন করার তারিখ ঠিক করা হয়। অনুষ্ঠান বাস্তবায়নে ৫টি উপকমিটি গঠন করা হয়েছে।
এদিকে প্রেসক্লাবের সকল সদস্যদের বিগত ৬মাসের মাসিক চাদা বাবদ ৩শ টাকা ও বার্ষিক বনভোজন বাবদ ২শ টাকা মোট ৫শ টাকা করে আগামী বুধবারের মধ্যে উপকমিটির আহ্বায়ক ও ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক মহি উদ্দিন সোহেলের নিকট জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়েছে। এছাড়া র‌্যাফল ড্র’র জন্য ৫০ টাকা মূল্যের টিকিট সংগ্রহ করার জন্য উপকমিটির আহ্বায়ক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মানিক দত্তের সাথে যোগাযোগ করার জন্য সকল সদস্যদের প্রতি অনুরোধ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *