স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির পছন্দের প্রতীক ট্রাক

স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির পছন্দের প্রতীক ট্রাক

 নিজস্ব প্রতিবেদক: রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির পছন্দের প্রতীক ট্রাক। প্রতীক বরাদ্দের দিন তিনি এই প্রতীকই চেয়ে নিয়েছেন। আসনের নির্বাচনের অন্য কোনো স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক না চওয়ায় রিটার্নিং কর্মকর্তা তাকে সরাসরি এ প্রতীক বরাদ্দ দিয়েছেন। ট্রাক প্রতীকে তাঁর ভোটের প্রচারের কৌশল হিসেবে কাজ করবে বলে জানিয়েছেন নায়িকা।

আজ সোমবার সকাল ১০টায় রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদের কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ শুরু হয়। রিটার্নিং কর্মকর্তা মাহিয়া মাহির কাছে জানতে চান তার পছন্দের কোনো প্রতীক আছে কি না। এ সময় মাহি জানান, তার পছন্দের প্রতীক ট্রাক। অন্য কোনো স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীক না চাওয়ায় রিটার্নিং কর্মকর্তা প্রতীকটি মাহিকেই বরাদ্দ দেন।

প্রতীক বরাদ্দ শেষে মাহিয়া মাহি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। ঢাকাই সিনেমার আলোচিত এ অভিনেত্রী বলেন, প্রচার-প্রচারণা শুরু হওয়ার পর অনেকেই বলবেন তার ট্রাক খাদে পড়ে যাবে। চাকা পাংচার হয়ে যাবে। এতেই তার প্রচার বেড়ে যাবে।

সে কারণে তিনি ট্রাক প্রতীক বেছে নিয়েছেন।মাহি বলেন, আমার সঙ্গে যারা প্রতিদ্বন্দী আছেন, তারা অনেক সিনিয়র। অনেকে আমার বয়সের বেশি সময় ধরে রাজনীতি করছেন। কিন্তু আমার কাছে মনে হয়েছে এই এলাকার মানুষ একটা শোষণের মধ্যে থাকে। আমি তাদের মুক্ত করতে চাই।

শাসক নয়, সেবক হয়ে মানুষের সেবা করতে চাই। সে কারণেই নির্বাচনে এসেছি। আশা করছি ভোটের ফল আমার পক্ষেই যাবে।

এর আগের রিটার্নিং কর্মকর্তা রাজশাহীর ছয়টি সংসদীয় আসনের ৩৯ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করেন। প্রার্থীদের অনেকেই নিজে উপস্থিত ছিলেন। অনেকেই আবার নিজে না থেকে প্রতিনিধিকে প্রতীক বরাদ্দ নিতে পাঠিয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *