স্কুলে না যাওয়ায় বকা, অভিমানে মায়ের শাড়িতে ঝুলে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

স্কুলে না যাওয়ায় বকা, অভিমানে মায়ের শাড়িতে ঝুলে চতুর্থ শ্রেণির শিক্ষার্থীর আত্মহত্যা

নালিতাবাড়ী সংবাদদাতা : স্কুলে না যাওয়ায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী সুজাদুলকে বকাঝকা করেছিল মা রাশিদা বেগম। আর এতেই সে এতো বেশি অভিমান করে বসলো যে, মায়ের শাড়িতেই ঘরের ধন্যায় ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে বসলো। মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে এমন হৃদয়বিদারক ঘটনা ঘটেছে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের মধ্যমকুড়া গ্রামে। মৃত সুজাদুল ইসলাম শালমারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।
সূত্র জানায়, মঙ্গলবার স্কুলে যায়নি মধ্যমকুড়া সুতানাল পুকুর পাড়ের নজরুল ইসলামের ছেলে সুজাদুল ইসলাম। এ জন্য মা রাশিদা বেগম তাকে বকাঝকা করেন। মায়ের বকা খেয়ে বিকেল তিনটার দিকে সবার অজান্তে নিজেদের ঘরে প্রবেশ করে সুজাতুল। পরে ভিতর থেকে দরজা আটকে মায়ের শাড়ি দিয়ে ধন্নার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।
এর কিছুক্ষণ পর তার বড় ভাই রাহাত ঘরে প্রবেশ করতে চাইলে ভিতর থেকে দরজা বন্ধ পায়। পরে দরজা খোলে ভিতরে প্রবেশ করলে ছোট ভাই সুজাদুলের ঝুলন্ত মরদেহ দেখতে পায় সে। এসময় চিৎকার করলে বাড়ির অন্যরা এসে সুজাদুলকে উদ্ধার করে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু তার আগেই সে মারা যায়।
পরে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ দাফনের অনুমোতি দেওয়া হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান নিয়ামুল কাউসার বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *