সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া

সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন নায়িকা প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন ডেস্ক: কপাল ও গালের একপাশে ছোপ ছোপ রক্তের দাগ। চোখে-মুখে ক্লান্তি। হঠাৎ করেই প্রিয়াঙ্কা চোপড়ার এমন ছবি দেখে বেশ চমকে গেছেন ভক্তরা। তবে কি আহত প্রিয়াঙ্কা? হ্যাঁ, প্রিয়াঙ্কাভক্তদের জন্য দুঃসংবাদই বটে।

নিজের আসন্ন সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন নায়িকা। আর সেই ছবিই শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।

এই মুহূর্তে ফ্রান্সে ‘হেডস অফ স্টেট’-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে রক্তাক্ত মুখের ছবি পোস্ট করেছেন তিনি।

ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, ‘জানি না আর কতবার রক্তাক্ত হতে হবে!’

জানা গেছে, ফ্রান্সে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছে তাঁর মেয়ে মালতিও। সিনেমার শুটিংয়ের ফাঁকে মালতির সঙ্গে সময়ও কাটাচ্ছেন তিনি। ফ্রান্সে এদিক-ওদিকে ঘুরে বেড়াতেও দেখা গেছে মা ও মেয়েকে।

কয়েক দিন আগেই ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা।

মুম্বাইয়ে এসে প্রথমে ফারহান আখতার ও পরে সঞ্জয় লীলা বানসালির সঙ্গে একান্তে দেখাও করেন অভিনেত্রী। সূত্র বলছে, ফারহান আখতারের সঙ্গে ‘জি লে জারা’ সিনেমাটি নিয়ে কথা বলেছেন প্রিয়াঙ্কা। এতে অভিনয় করার কথা ছিল আলিয়া ভাট ও ক্যাটরিনা কাইফের। তবে সিনেমা শুরুর আগেই প্রিয়াঙ্কা, আলিয়া ও ক্যাটরিনা সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন। শোনা যাচ্ছে, সেই ‘জি লে জারা’ নিয়েই ফের ফারহানের সঙ্গে কথা বলেছেন বলিউডের দেশিগার্ল!

‘কোয়ান্টিকো’র পর থেকে হলিউডেই ঝুঁকেছেন প্রিয়াঙ্কা।

১০ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে ২০১৮ সালে সম্পর্কে জড়ান প্রিয়াঙ্কা। অল্প সময়েই প্রিয়াঙ্কাকে প্রপোজ করেন নিক। বিয়ে করতে দেরি করেননি প্রিয়াঙ্কা। ভারতে এসেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। রাজস্থানের উমেদ ভবনে জমকালো আয়োজন হয়। সেখানেই হিন্দু ও খ্রিস্টান মতে নিককে বিয়ে করেন তিনি। বিয়ের পর আমেরিকায় চলে যান প্রিয়াঙ্কা। এর মধ্যে একাধিক হলিউড সিনেমায় অভিনয় করেছেন তিনি। সর্বশেষ অভিনেত্রীকে কিয়ানু রিভসের ‘দ্য ম্যাট্রিক্স রেসারেকশন’-এ দেখা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *