সিনেমাতে নিজের কাজের পাল্লা আরো ভারী করতে চান প্রিয়াঙ্কা

সিনেমাতে নিজের কাজের পাল্লা আরো ভারী করতে চান প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক:  বিগত কয়েক বছর ধরেই আন্তর্জাতিক অঙ্গনে পরিচিত মুখ প্রিয়াঙ্কা চোপড়া। বিশ্বের অন্যতম প্রভাবশালী নারী হিসেবে তাকে বিবেচনা করা হয়। এখন পর্যন্ত ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। বলিউডের সবচেয়ে বড় চলচ্চিত্র তারকাদের একজন তিনি।

২০০২ সালে বলিউডে প্রথম চলচ্চিত্র প্রকাশের পর থেকেই আলোচনায় এই অভিনেত্রী। প্রাক্তন মিস ওয়ার্ল্ডে খেতাব জেতা  প্রিয়াঙ্কা বর্তমানে হলিউডেও নিজের শক্ত অবস্থান করেছেন। আমেরিকান নেটওয়ার্ক ড্রামা সিরিজ ‘কোয়ান্টিকো’তে প্রধান ভূমিকায় অভিনয় করে প্রথম দক্ষিণ এশীয় অভিনেত্রী হিসেবে ইতিহাস গড়েন তিনি। হলিউডে ধীরে ধীরে পরিচিত মুখ হয়ে উঠলেও, ইংরেজি ভাষার সিনেমাতে নিজের কাজের পাল্লা আরো ভারী করতে চান অভিনেত্রী।

সম্প্রতি এমনটাই জানালেন প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতে চলমান ‘জিও মামি মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল ২০২৩’-এ অংশগ্রহন করতে এই মুহূর্তে নিজ দেশে অবস্থান করছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানেই হলিউডে কাজ প্রসঙ্গে নিজের ভবিষ্যত পরিকল্পনার কথা জানান অভিনেত্রী।

প্রিয়াঙ্কা বলেন, ‘হলিউডে আমি অনেক কিছু করতে চাই কারণ ভারতে আমার পোর্টফোলিওতে আমি বিভিন্ন ধরনের কাজ করেছি, বিভিন্ন চরিত্রে অভিনয় করেছি।

তবে আমি আমেরিকাতে এখনো এটা অর্জন করতে পারিনি এখনো। আমি আমার হলিউড পোর্টফোলিও প্রসারিত করতে চাই। আশা করি আমি আশ্চর্যজনক সুযোগ পাব।’

প্রিয়াঙ্কা আরো বলেন, ‘আমি ওখানে চ্যালেঞ্জ অনুভব করতে চাই। যেমনটা আমি হিন্দি সিনেমায় কাজ করেছি, তেমনটাই চ্যালেঞ্জ নিয়ে বিভিন্ন ধরনের কাজ করতে চাই।

বলিউডে ফ্যাশন, মেরি কম, সাত খুন মাফ-এর মতো ব্যতিক্রমী চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। ২০০৮ সালে ‘ফ্যাশন’-এর জন্য শ্রেষ্ঠ অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছেন। ‘ফ্যাশন’-এর উদাহরণ টেনে, চোপড়া স্মরণ করেন যে তার কর্মজীবনের প্রাথমিক পর্যায়ে নারী-নেতৃত্বাধীন চলচ্চিত্র না করার পরামর্শ দিয়েছিলেন অনেকে। মধুর ভান্ডারকর পরিচালিত সিনেমাটি রবিবার ১৫ বছর পূর্ণ করেছে। এটি প্রিয়াঙ্কার ক্যারিয়ার সেরা একটি সিনেমা হিসেবেই বিবেচিত।

২০১৫ সালে আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’ দিয়ে আন্তর্জাতিক অঙ্গনে একটি বড় পরিচিতি পেয়ে যান অভিনেত্রী। তারপর থেকে ‘বেওয়াচ’, ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’ এবং ‘লাভ এগেইন’-এর মতো হলিউড চলচ্চিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ২০১৮ সালে প্রেম করে বিয়ে করেছেন মার্কিন পপতারকা নিক জোনাসকে। বর্তমানে আমেরিকায় সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। প্রিয়াঙ্কা-নিকের সংসারে একটি মেয়ে রয়েছে যার নাম মালতী। বর্তমানে বেশ কয়েকটি হলিউড প্রজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে।

সূত্র : ইন্ডিয়া টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *